রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ ইং

রাবি প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:১৭

আদালতের নির্দেশে রাবির চতুর্থ শ্রেণির কর্মচারী ক্লাব সিলগালা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বিশেষ অভিযানে চতুর্থ শ্রেণির কর্মচারীদের ক্লাবে জুয়ার আসর পাওয়ার ঘটনায় আদালতের নির্দেশে ক্লাবটি সিলগালা করা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের সহযোগিতায় ক্লাবটি সিলগালার বিষয়টি নিশ্চিত করেছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

রাজশাহী মেট্রোপলিটন আদালতের বিচারক নূর আলম মোহাম্মদ নিপু রাষ্ট্র ও আসামিপক্ষের আইনজীবীদের বক্তব্যের প্রেক্ষিতে আসামিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

‘বিনোদনের মাধ্যম হলেও তা বর্তমানে জুয়ার আসরের পরিণত হয়েছে’ উল্লেখ করে প্রক্টরের সহযোগিতায় মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) ক্লাবঘরটি সিলগালার নির্দেশ দেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর দপ্তর সূত্রে জানা গেছে, গত ২ সেপ্টেম্বর রাতে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়াম সংলগ্ন কর্মচারী ক্লাবে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ছয় বহিরাগতসহ ২৮ জনকে আটক করে পুলিশ। পরে প্রক্টরের সঙ্গে কথা বলে ১২ জনকে রেখে ঘটনাস্থল থেকে বাকিদের ছেড়ে দেওয়া হয়। পরের দিন সকালে ছয় কর্মচারীকে মুচলেকা নিয়ে প্রক্টরের জিম্মায় ছেড়ে দেওয়া হয়। বহিরাগত ছয়জনকে জুয়া আইনে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, আদালতের নির্দেশনায় মতিহার থানার ওসিকে সঙ্গে নিয়ে কর্মচারী ক্লাবটি সিলগালা করে দেওয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত