শাবি প্রতিনিধি

০১ অক্টোবর, ২০১৯ ০০:৪৫

শাবিতে ‘রিম মিউজিক্যাল ক্লাব’র নতুন কমিটি

সাধারণ সম্পাদক শামিউল ইসলাম নাহিন ও সভাপতি ফজলে আলভি

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘রিম মিউজিক্যাল ক্লাব’র নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং (পিএমই) বিভাগের ফজলে আলভিকে সভাপতি এবং ইন্ডাস্টিয়াল প্রোডাকশন এন্ড ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের শামিউল ইসলাম নাহিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

১৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের অনিরুদ্ধ ঘোষ, পিএমই বিভাগের আব্দুল্লাহ আল ফাহাদ, সহ-সাধারণ সম্পাদক সিভিল ইঞ্জিনিয়ারিং এন্ড এনভারনমেন্ট (সিইই) বিভাগের আবরার মো. রিফাত, পলিটিক্যাল সায়েন্স (পিএসএস) বিভাগের মো. তানিভর কবির, সাংগঠনিক সম্পাদক অশনোগ্রাফি বিভাগের আশিক হোসাইন মারুফ ও সহ-সাংগঠনিক সম্পাদক পিএসএসের হৃদয় মোদককে নির্বাচিত করা হয়।

এছাড়া কোষাধ্যক্ষ হিসেবে আইপিই বিভাগের জাহিদ হাসান, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মো. শাফায়েত হোসাইন নুহাশ, আইপিই বিভাগের অনিক রাজবংশী, সহ-কোষাধ্যক্ষ পিএসএসের শাহাদাত আহমেদ, ব্যান্ড ম্যানেজার আইপিই বিভাগের আকরাম কবীর জয়, নৃবিজ্ঞান বিভাগের তাওফিক হাসান, সহ-ব্যান্ড ম্যানেজার পিএসএসের মোজাম্মিল হোসাইন তন্ময়, ব্যান্ড লিডার সিএসই বিভাগের তপন বসাক, সহ-ব্যান্ড লিডার মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের আবরার সালেকিন রাইয়ান, প্রকাশনা সম্পাদক অশনোগ্রাফি বিভাগর রোমিও নিকোলাস রোজারিও ও নৃবিজ্ঞান বিভাগের আবদুর রহমান সায়েমকে নির্বাচিত করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত