মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ ইং

শাবি প্রতিনিধি

০৭ নভেম্বর, ২০১৯ ২৩:৫৫

প্রক্টরিয়াল বডির সাথে শাবি প্রেসক্লাবের মতবিনিময়

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি’র সাথে মতবিনিময় করেছে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’ এর নতুন কমিটি। বৃহস্পতিবার (৭ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমদ বলেন, বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি সুশৃঙ্খল ও সুন্দর রাখতে প্রক্টরিয়াল বডি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আমরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে চাই। আর এই সুন্দর পরিবেশ বজায় রাখতে বিশ্ববিদ্যালয়ের সবার সার্বিক সহযোগিতা প্রয়োজন।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কাজ গণমাধ্যমে তুলে ধরার ক্ষেত্রে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আমরা আশা করবো সামনের দিনগুলোতে প্রেসক্লাব বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক দিকগুলো গণমাধ্যমে তুলে ধরবে। এসময় প্রক্টরিয়াল বডির পক্ষ থেকে প্রেসক্লাবের নতুন কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

শাবি প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি হোসাইন ইমরান বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ের সফলতাগুলোর পাশাপাশি বিভিন্ন সংকটগুলোও গণমাধ্যমে তুলে ধরি যাতে বিশ্ববিদ্যালয় সঠিক গন্তব্যে পৌঁছতে পারে। আর এই কাজ করতে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য দপ্তরের পাশাপাশি প্রক্টরিয়াল বডির সহযোগিতা প্রয়োজন। বিগত দিনগুলোতে প্রক্টরিয়াল বডি আমাদের যেভাবে সহযোগিতা করেছে আশা করি সামনের দিনগুলোতেও সেভাবে সহযোগিতা করবে।

এসময় সহকারী প্রক্টরদের মধ্যে উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক সামিউল ইসলাম, সহকারী অধ্যাপক আবু হেনা পহিল, সহকারী অধ্যাপক জীবেশ কান্তি দাশ, সহকারী অধ্যাপক ড. আলমগীর কবীর, সহকারী অধ্যাপক ড. মুনশী নাসের ইবনে আফজাল, সহকারী অধ্যাপক শাহাদাত হোসেন, সহকারী অধ্যাপক আহসানুল ইসলাম, প্রভাষক আহসান হাবীব, প্রভাষক মাহফুজুর রহমান, প্রভাষক শফিউল ইসলাম, প্রভাষক তাহমিদ আজিজ চৌধুরী প্রমুখ।

এ সময় শাবি প্রেসক্লাবের সহ-সভাপতি আরাফ আহমদ, সাধারণ সম্পাদক মেহেদী কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক মোয়াজ্জম আফরানসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত