সিলেটটুডে ডেস্ক

০৩ অক্টোবর, ২০১৫ ১৩:৫৫

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ২৭ তম সিন্ডিকেট অধিবেশন অনুষ্ঠিত

শনিবার (৩ অক্টোবর ২০১৫) অনুষ্ঠিত হয়েছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ২৭ তম সিন্ডিকেট অধিবেশন। সকাল সাড়ে দশটায় ভাইস-চ্যান্সেলর সচিবালয়ের সম্মেলন কক্ষে বিশ্ববিদ্যালয়েন সর্বোচ্চ মর্যাদাপূর্ণ এ সভাটি অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দফতর।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গোলাম শাহি আলমের সভাপতিত্ত্বে এ অধিবেশনে সিন্ডিকেট সদস্য হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ৩ আসনের সংসদ সদস্য  মাহমুদ উস সামাদ চৌধুরী, শিক্ষা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (বিশ্ববিদ্যালয়)  মোঃ হেলাল উদ্দিন, রিসার্চ ট্রেনিং এন্ড ম্যানেজমেন্ট ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী ড. আহমদ আল কবির, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি বিভাগের প্রফেসর ড. মো: তোফাজ্জল ইসলাম, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) এবং ফিজিওলজি বিভাগের প্রফেসর ড. মতিয়ার রহমান হাওলাদার, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মোহন মিয়া, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. এ.এফ.এম সাইফুল ইসলাম।

সিন্ডিকেটের সচিব হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোঃ বদরুল ইসলাম শোয়েব।  অধিবেশনের শুরুতে সিন্ডিকেট সভাপতি উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের সর্বোচ্চ পুরস্কার চ্যাম্পিয়ন অফ দ্যা আর্থ ও আইসিটি পুরস্কার পাওয়ায় সিন্ডিকেটের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। সম্প্রতি দেশ বিদেশের যে সকল গন্যমান্য ব্যাক্তিগণ পরলোক গমন করেছেন তাদেরকেও শ্রদ্ধার সাথে স্মরণ করেছে এই সিন্ডিকেট। এছাড়াও এই সিন্ডিকেট অধিবেশনে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।


আপনার মন্তব্য

আলোচিত