ওয়েব ডেস্ক

১৮ অক্টোবর, ২০১৫ ২১:৩৪

পঞ্চাশে সালমানের জীবনে নতুন অধ্যায়ের শুরু !

কে বলবে বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই! অর্ধশত বয়সী এই যুবাকে বলিউডের সবচেয়ে 'যোগ্য পাত্র' বলা হয়। কথা হচ্ছে সালমান খানকে নিয়ে। শোনা যাচ্ছে, অবশেষে বাগদান সেরেই ফেলেছেন এই সুপার হিরো।

সালমানের সঙ্গে রোমানিয়ান মডেল ও অভিনেত্রী লুলিয়া ভানটুরের প্রেমের গুজব বাতাসে ভাসছে বহু দিন ধরেই। মাঝখানে বেশ কিছুটা সময় তিনি কাটিয়ে গেছেন মুম্বাইয়ে। আর সে সময় সালমানের সঙ্গে বিভিন্ন জায়গায় দেখাও গেছে তাকে। সম্প্রতি তিনি নিজ দেশে ফিরেছেন। আর তার মুখপাত্র দাবি করছে, সালমানের সঙ্গে গোপনে বাগদান সেরেছেন লুলিয়া আর আগামী বছর বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি।

এ বিষয়ে সালমান কিংবা খান পরিবারের তরফ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে ছোট বোন অর্পিতা খানের বিয়েতে তিনি পরিবারের সঙ্গে লুলিয়াকে নিজের প্রেমিকা বলে পরিচয় করিয়ে দিয়েছেন বলে শোনা গিয়েছিল।

ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক অভিনেত্রীর সঙ্গে নাম জুড়েছে সালমানের। সোমি আলি, সংগীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং সবশেষ ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম করেছেন তিনি। বিয়ে বিষয়ক প্রশ্ন সব সময়ই হেসে উড়িয়ে দিয়েছেন এই তারকা। কিছু দিন আগে যখন তাকে জিজ্ঞেস করা হয় কবে বিয়ে করছেন তিনি বলেন, "বিয়ে এখন আর সারা জীবনের জন্য হয় না। সময় বদলে গেছে। বিয়ে এখন অস্থায়ী একটা বিষয়।"

আপনার মন্তব্য

আলোচিত