সোশ্যাল মিডিয়া ডেস্ক

২১ অক্টোবর, ২০১৫ ১০:৪৩

পূজার শুভেচ্ছা জানিয়ে এবার বাজে মন্তব্যের শিকার অভিনেত্রী মিথিলা

বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজায় শুভেচ্ছা জানিয়ে কটু মন্তব্যের শিকার হয়েছেন মডেল এবং অভিনেত্রী রিফাত রশিদ মিথিলা।  নিজের ফেসবুক পাতায় সোমবার মিথিলা শারদীয় শুভেচ্ছা জানিয়ে লিখেন - "ধর্ম যার যার উৎসব সবার"।  কিন্তু সময়ের সাথে সাথে সেই পোষ্টটি আপত্তিকর মন্তব্যে ভরে যায়।

ফাহিম শাওন নামক একজন লিখেন- "বউ যার যার গাল্ফ্রেন্দ সবার!..."

খালেদ আহমেদ নামে একজন লিখেন - "নাউজুবিল্লা! মনে ত একটাই প্রশ্ন জাগছে আপনি কি সত্যিই মুসলিম? বিধর্মীদের কোন উৎসব পালন করা মুসলমানদের জন্য সম্পূর্ণ হারাম।"

 


শাওন আহমেদ নামে আরেকজন লিখেছেন - "এই হইল গিয়া হাজ্বী মানুষের বউয়ের কথা। নাউজুবিল্লা।"

ভারতের সাম্প্রতিক সময়ের গরু বিতর্কের কথা উল্লেখ করে আবু হানিফ বাবু নামে একজন লিখেছেন, " যে জাতি একটুকরা গরুরমাংসের জন্য পিটিয়ে মানুষ মারে,,এই অসভ্য জাতির উৎসব কখনই আমার হতেপারেনা,,।
মিশেছ মিথিলা : আপনার শুরেই বলতে চাই " ধর্ম যার যার গরুর মাংস সবার" মানতে পারবেতো আপনার দাদারা,?"

তবে আপত্তিকর মন্তব্যকারীদের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েও মন্তব্য করেছেন অনেকেই।

 



তানভীর আহমেদ নামে মিথিলার এক ভক্ত মন্তব্যে লিখেছেন, "এখানে কিছু মহান মুসলিমের কমেন্ট দেখছি,যারা ভাবছেন এই কমেন্ট করেই তারা মুসলিম হয়ে গেলেন।অথচ তারা বিদায় হজ্বের ভাষণ পড়েন নাই জীবনে।গণ্ডমূর্খের দল এটাও বোঝেনা,"মিথিলা পূজা করেনি,মিথিলা শুভেচ্ছা জানিয়েছেন।" এদের ইগনোর করাই সবচেয়ে বেস্ট।ইগনোর দেম।"

সেলিম উদ্দিন রুহেল নামে অপর একজন লিখেন  "আসলে আমরাই খারাপ। বিকৃত আমাদের ধ্যান ধারনা, নষ্ট আমদের মানসিকতা। এসবের জন্য আমাদের জ্ঞানের অপ্রুতলতা আর গোঁড়ামিপূর্ণ মানসিকতা দায়ী।"


কটু মন্তব্যকারীদের কঠোর ভাষায় প্রতিবাদ জানিয়ে  হাসান রিজভি নামে একজন লিখেন- "মুমিন বান্দাদের কমেন্ট দেখে আত্মহারা আমি। অসাম্প্রদায়িক বাংলাদেশের উজ্জ্বল নির্দেশন দিচ্ছে এরা কি চমৎকার।একজন মানুষ বলছে ধর্ম যার যার উৎসব সবার এতে ****ভূতিতে আঘাত লেগে গেছে মিথিলা কাফির হয়ে গেছে।বাহ্ চমৎকার মাগো আমার এখনো বাংলাদেশী হতে পারি নি?"


এর আগে ক্রিকেটার লিটন কুমার দাশ পুজার শুভেচ্ছা জানিয়ে পোষ্ট করলে কয়েকজন উগ্র মন্তব্য করেছিলেন পরে লিটন ক্ষোভ জানিয়ে একটি পোষ্ট করেন

আপনার মন্তব্য

আলোচিত