বিনোদন ডেস্ক

২৩ অক্টোবর, ২০১৫ ১৪:৫১

অভিজিতের বিরুদ্ধে পূজামণ্ডপে নারীর শ্লীলতাহানির অভিযোগ

ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী অভিজিত ভট্টাচার্যের বিরুদ্ধে পূজামণ্ডপে এক নারীর শ্লীলতাহানির অভিযোগ ওঠেছে।

বৃহস্পতিবার রাতে ৩৪ বছর বয়সি মুম্বাইয়ের এক নারী ৫৬ বছর বয়সি এ গায়কের বিরুদ্ধে শ্লীলতাহানির এই অভিযোগ দায়ের করেন। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় লোখাণ্ডওয়ালা দুর্গাপূজার মণ্ডপে এক মহিলাকে আপত্তিজনকভাবে স্পর্শ করেন ও তাকে কুপ্রস্তাব দেন অভিজিত।

এদিন পূজাকে কেন্দ্র করে সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়। সন্ধ্যায় সেখানে সংগীত পরিবেশন করেন শিল্পী কৈলাস খের। গান শুনতে মণ্ডপে উপস্থিত হয়েছিলেন স্থানীয় ওই নারী। ভিড়ে ঠাসা মণ্ডপে মঞ্চের উপরে বসে থাকা শিল্পীদের দেখতে এক সময় আসন ছেড়ে উঠে দাঁড়ান তিনি। তখন ভিড়ের সুযোগ নিয়ে তাকে আপত্তিজনকভাবে স্পর্শ করেন অভিজিত।

নারীটির অভিযোগ, এই ব্যাপারে কোনো প্রকার প্রতিবাদ করলে কিংবা বিষয়টি পূজা কমিটির কাছে জানানোর চেষ্টা করলে ফলাফল ভালো হবে না বলেও তাকে হুমকি দেন অভিজিত। এ পূজা কমিটির অন্যতম উদ্যোক্তাও ছিলেন এ গায়ক। এছাড়া ওই অনুষ্ঠানে কলকাতার জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও উপস্থিত ছিলেন।

অভিজিতের এমন আচরণে ওশিওয়ারা থানায় ওই রাতে এফআইআর দায়ের করেন ওই নারী। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪এ, ৫০৬ এবং ৩৪ নাম্বর ধারায় শিল্পীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত