বিনোদন ডেস্ক

২৭ অক্টোবর, ২০১৫ ০০:৫৫

‘রাত ১২টার পরে’ তে আঁখি আলমগীর

আঁখি আলমগীর এরই মধ্যে উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় গান। পাশাপাশি প্লেব্যাকে ব্যস্ত সময় পার করছেন তিনি। এবার নতুন একটি ছবির গানে কণ্ঠ দিলেন তিনি। নির্মাতা দেওয়ান নাজমুলের নতুন ছবি ‘রাত ১২টার পরে’-তে প্লেব্যাক করলেন এই গায়িকা। আলাউদ্দিন হক ও রবিন ইসলামের সঙ্গীত পরিচালনায় এই ছবির দুটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

আঁখি আলমগীর নতুন ছবিতে প্লেব্যাক প্রসঙ্গে বলেন, ‘গানদুটো পাহাড়ী গান। একটি মেলোডি সঙ অন্যটি কিছুটা আইটেম ধাঁচের। দুটি গানটি ঠিক দুরকম। ছবির নায়িকা পাহাড়ী মেয়ে আর তার লিপেই যাচ্ছে আমার গাওয়া গান। স্বাভাবিকভাবেই গানের কথাগুলো পাহাড়ী ভাষায়। গানের কথা, সুর ও সংগীতায়োজনে অনেক বৈচিত্রময়তা রয়েছে। গানদুটো গেয়ে আমার খুব ভাল লেগেছে। আশা করছি দর্শকদেরও ভাল লাগবে।’

প্রযোজনা প্রতিষ্ঠান স্বপ্নতরু সূত্রে জানা যায়, আগামী মাসে ছবিটির শুটিং শুরু হচ্ছে বলে। এদিকে সঙ্গীতে বিশেষ অবদানের জন্য আগামী ২৯ অক্টোবর কলকাতা মৈত্রী সম্মাননা ২০১৫ পেতে যাচ্ছেন আঁখি আলমগীর। কলকাতার বীরলা একাডেমী আয়োজিত ঐ অনুষ্ঠানে পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী, পর্যটনমন্ত্রী ও রাজ্যমন্ত্রীর উপস্থিতিতে তিনি এ সম্মাননা গ্রহণ করতে যাচ্ছেন বলে জানা গেছে।

আপনার মন্তব্য

আলোচিত