বিনোদন ডেস্ক

২৭ অক্টোবর, ২০১৫ ১০:১০

অভিনেতা রিয়াজকে আরও ছয়মাস পাচ্ছেনা ইন্ডাষ্ট্রি !

পর্দার জনপ্রিয় অভিনেতা রিয়াজকে অন্তত: দুইমাস বেডরেস্টে থাকার নির্দেশ দিয়েছেন চিকিৎসক। তবে ছয় মাস বিশ্রামে থাকাটাই শ্রেয় মনে করছেন তাঁর স্ত্রী ও চিকিৎসক। ফলে ভিজ্যুয়াল ইন্ডাস্ট্রির নির্মাতারা সহসাই রিয়াজকে শুটিং সেটে পাচ্ছেননা বলে ধারনা সংশ্লিষ্টদের। 

মেহের আফরোজ শাওনের 'কৃষ্ণপক্ষ' সিনেমার শুটিং সেট থেকে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির পাঁচদিন পর শনিবার বাড়ি ফিরেন অভিনেতা রিয়াজ আহমেদ। বুকে ব্যাথা নিয়ে ১৯ অক্টোবর রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। পরে তার হৃদযন্ত্রের ধমনীতে ব্লক ধরা পড়ে এবং অস্ত্রোপচার করতে হয়।

রিয়াজের স্ত্রী মাশফিকা তিনা গণমাধ্যমে জানান, “রিয়াজ এখন সুস্থ। ভয়ের কিছু নেই। তবে কথাবার্তা ও চলাফেরায় স্বাভাবিকতা আসতে সময় লাগবে। এজন্য চিকিৎসক তাকে সর্বনিম্ন দুই মাস বেডরেস্টে থাকতে বলেছেন। তবে ছয় মাস বিশ্রামে থাকলে ভালো হয়।”

তিনি আরও বলেন, “অন্তত দুই মাস ও (রিয়াজ) কোনো কাজ করতে পারবে না। তারপর ছবির কাজ শেষ করবে। এ নিয়ে শাওন একটি সংবাদ সম্মেলন করে সব স্পষ্ট করবেন।”

নির্মাতা শাওন বলেন, “এই অসুস্থ শরীরেও রিয়াজ সিনেমাটির কাজ নিয়ে চিন্তিত। সে কাজে ফিরতে চায় খুব তাড়াতাড়ি। তবে আমরা তাকে চিকিৎসকের পরামর্শ মতোই চলতে বলব। সে সুস্থ হলেই কাজ হবে।”

চিকিৎসকের বরাত দিয়ে ‘কৃষ্ণপক্ষ’ সিনেমার চিত্রনাট্যকার লুৎফর রহমান নির্ঝর গণমাধ্যমে জানিয়েছিলেন, রিয়াজের হৃদপিণ্ডে ৪টি ব্লক ধরা পড়ে এবং ডান পাশের প্রধান ধমনীতে স্টেনটিং করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত