বিনোদন ডেস্ক

২৯ ডিসেম্বর, ২০১৪ ২৩:৪৬

বিয়ে করে বেকায়দায় মডেল নীরব

উত্তরা মডেল থানায় অপহরণের মামলা করেছেন ঋদ্ধির বাবা

 

চুপিসারে বিয়ে করে বেকায়দায় পড়ে গেছেন মডেল নীরব। তাঁর বিরুদ্ধে দায়ের করা হয়েছে অপহরণের মামলা। উত্তরা মডেল থানায় মামলাটি করেছেন মডেল ও অভিনেতা নীরবের শ্বশুর  এম এ তাহের চৌধুরী


 


কনে তাশফিয়া তাহের চৌধুরী ঋদ্ধির সঙ্গে নীরবের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। নীরবের পরিবার তাদের সম্পর্ক মেনে নিলেও ঋদ্ধির পরিবার এ সম্পর্ক মেনে নিতে পারেনি এবং ঋদ্ধির বিয়ে ঠিক করে এক চিকিৎসকের সাথে।



উত্তরা মডেল থানায় দায়েরকৃত মামলায় বাদী তাহের চৌধুরী উল্লেখ করেন,  তার মেয়ে তাশফিয়া তাহের চৌধুরীর সঙ্গে এক চিকিৎসকের বিয়ে ঠিক হয়েছিল। ২৭ ডিসেম্বর দুপুরে তাশফিয়া এক অনুষ্ঠানের জন্য সাজগোজ করতে উত্তরা পারসোনা শাখায় গেলে নীরব তাকে অপহরণ করে। মামলার নং-১৫, তারিখ ২৭ ডিসেম্বর ২০১৪।


 


এদিকে মামলায় উল্লেখিত তারিখ এবং নীরব-ঋদ্ধির বিয়ের তারিখ নিয়েও বিভ্রান্তি দেখা দিয়েছে। ঋদ্ধির বাবা তার মেয়ের অপহরণের তারিখ ২৭ ডিসেম্বর উল্লেখ করলে নীরব ২৬ ডিসেম্বর বিয়ে করেছেন বলে জানান।

 

 



নীরবের স্ত্রী তাশফিয়া তাহের চৌধুরী ঋদ্ধি নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্রী। তার গ্রামের বাড়ি বরিশাল, থাকেন ঢাকার উত্তরায়। বাবা এম এ তাহের চৌধুরী এবং মা মুর্শিদা আকতারের একমাত্র মেয়ে তিনি।

 

 

আপনার মন্তব্য

আলোচিত