সিলেটটুডে ডেস্ক

২৮ নভেম্বর, ২০১৫ ২১:৩১

ভয়েজ গ্রুপ বিডি’র দুঃখপ্রকাশ ও সহযোগিতা কামনা

গত ২০ নভেম্বর শুক্রবার সিলেট মির্জাজাঙ্গালস্থ নির্ভানা ইন মাঠে অনুষ্ঠিত 'মিউজিকাল হ্যাং আউট উইদ তাহসান এন্ড দ্যা বেন্ড' অনুষ্ঠানে ঘটা অপ্রীতিকর ঘটনার জন্যে ভয়েজ গ্রুপ বিডিকে জড়িয়ে বিভিন্ন অপপ্রচার চলছে। এ অপপ্রচার স্বত্বেও উল্লেখিত ঘটনার জন্যে ভয়েজ গ্রুপ বিডি দুঃখপ্রকাশ করছে।

ভয়েজ গ্রুপ বিডি'র সভাপতি পি কে বিবেকানন্দ প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এব কথা বলা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উক্ত ঘটনার পর ভয়েজ গ্রুপ বিডি ভবিষ্যতে আরও বেশি সতর্ক থাকবে। কারণ যারা সঙ্গীতভক্ত তারা গানের জন্যেই আসেন। আমরা তাঁদেরকে গান শোনাতে পারি নি নানা কারণে, উল্লেখিত ঘটনায় আপনাদের মত আমরাও দুঃখ পেয়েছি।

আমরা আপনাদের ভালোবাসায় মুগ্ধ, এবং আশা করব ভবিষ্যতেও আপনারা আগের মত আমাদেরকে ভয়েজ গ্রুপ বিডি'র যে কোন অনুষ্ঠানে উপস্থিত থেকে সঙ্গীতের প্রতি আপনাদের ভালোবাসা অব্যাহত রাখবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সে সব ঘটনার নেপথ্যে যারা তাদের প্রতি আমাদের আকুল আবেদন, দয়া করে সঙ্গীতের কোন অনুষ্ঠানে আসলে সঙ্গীত মন নিয়েই আসুন। কারণ এসব প্রোগ্রামে যারা আসে না তারা মানসিকতার দিক থেকে অনেক উচ্চমানের।

উল্লেখিত ঘটনার জন্যে এই মুহুর্তে আমাদের দুঃখপ্রকাশ করা ছাড়া আর কিছু করার নেই, কিন্তু একই সময়ে আমরা এটাও অনুধাবণ করি যে সাংস্কৃতিক আন্দোলনকে এগিয়ে নিতে হলে কেবল গানই নয় সতর্কতাও জরুরি। আমরা এখন সে সতর্কতার দীক্ষা নিয়ে নব উদ্দমে নতুন যে কোন ঝড় মোকাবেলায় প্রস্তুতি নেব সঙ্গীতকে উপলক্ষ করে আর হাজারও ভক্ত অনুরাগীদের সাথে নিয়ে।

আমরা সঙ্গীতপ্রিয় মানুষদের আশ্বস্ত করতে চাই যে, যে কোন অপশক্তির কাছে আমরা হারব না। আপনারা আমাদের শক্তি, আর আপনাদের ভালোবাসার সে শক্তি নিয়ে ২০১৬ এর প্রথম দিকে আবারও আসছি নব উদ্দ্যমে তাহসান এবং আরও অনেককে সাথে নিয়ে।।

আপনার মন্তব্য

আলোচিত