নিউজ ডেস্ক

০৯ জানুয়ারি, ২০১৬ ১৫:৩১

অভিনেত্রীর শ্লীলতাহানির অভিযোগে রাখী সাবন্তের ভাই গ্রেফতার

ভারতীয় এক টেলিভিশন অভিনেত্রীর শ্লীলতাহানি ও তাঁকে হুমকি দেওয়ার অভিযোগে রাখী সাবন্তের ভাই রাকেশ সাবন্তকে গ্রেফতার করল মুম্বইয়ের ওশিয়ারা থানার পুলিশ।

অভিযোগকারিনী অভিনেত্রী ‘ঝাঁসি কি রাণি’, ‘শকুন্তলা;-র মতো ধারাবাহিকে কাজ করেছেন। ‘ক্রাইম পেট্রোল’-এরও কয়েকটি পর্বে তিনি কাজ করেছেন।

জানা গেছে, গতকাল রাতে ওশিয়ারার লোখন্ডবালা এলাকার একটি কফি শপে রিতু খন্না নামে ওই অভিনেত্রী নিজের বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন। সেখানে আগে থেকেই ছিলেন রাকেশ। তিনি তাঁর বন্ধুদের সঙ্গে বসেছিলেন। রিতুর অভিযোগ, রাকেশ ও তাঁর বন্ধুরা অশ্লীল মন্তব্য করতে শুরু করেন। শুধু তাই নয়, রাকেশ ও তাঁর বন্ধুরা মোবাইলে রিতুর ছবি তুলতেও শুরু করেন বলে অভিযোগ।

রিতুর বয়ফ্রেন্ডের অভিযোগ, কফি শপে অনেক আগে থেকেই বসেছিলেন এক দম্পতি। রাকেশরা তাঁদের সঙ্গেও অভব্য আচরণ করেন। ওই দম্পতি কফিশপের ম্যানেজারের কাছে বিষয়টি নিয়ে অভিযোগ করেন। ওই সময় রিতু ও তাঁর বয়ফ্রেন্ড রোহিতও সেখানে যান।

রিতুর বয়ফ্রেন্ড আরও জানিয়েছেন, রাকেশদের ব্যবহারে ক্ষুব্ধ হয়ে কন্ট্রোল রুমে ফোন করে পুলিশ ডাকেন। পুলিশ এসে রাকেশকে গ্রেফতার করে।

পুলিশ জানিয়েছে,রাকেশ নেশাগ্রস্ত ছিলেন। পুলিশ প্রথমে দুই পক্ষের বক্তব্য শোনে। পরে রাকেশের বিরুদ্ধে রীতুর অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করে। পরে ব্যক্তিগত মুচলেকায় জামিন দেওয়া হয় রাকেশকে।

তবে রাকেশের দাবি, তিনি নির্দোষ।  রীতুকে তিনি চেনেনও না, এর আগে দেখেনওনি। এই ঘটনায় রাখী সাবন্তের নাম না জড়ানোর কথাও বলেছেন রাকেশ।

আপনার মন্তব্য

আলোচিত