বিনোদন ডেস্ক

০৯ জানুয়ারি, ২০১৬ ২০:২৫

দেশে ফিরেই হাসপাতালে দিতি

দেশে ফিরেছেন দিতি। মস্তিস্কে ক্যান্‌সার আক্রান্ত হয়ে দ্বিতীয় দফায় ভারতে চিকিৎসাব্যর্থ হয়ে শুক্রবার বিকেল ৪টায় ভারতের চেন্নাই থেকে কন্যা লামিয়া ও পুত্র শাফায়াতসহ ঢাকায় পৌঁছান মরনাপন্ন এ নায়িকা।

জানা যায়, দেশে ফেরার পরপরই তাকে ভর্তি করা হয়েছে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন তিনি। বাংলামেইলকে এ তথ্য নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

এর আগে দ্বিতীয় দফায় ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। মস্তিস্কে ক্যান্সার আক্রান্ত হয়ে সেখানেই দিতির চিকিৎসা চলছিলো গত ২৫ জুলাই থেকে। মাঝে কিছুটা সুস্থ হয়ে দেশে ফিরলেও শারীরিক অবস্থার অবনতি ঘটলে ফের নভেম্বরে এ হাসপাতালে চিকিৎসার উদ্দেশ্যে দেশ ত্যাগ করেন দিতি। কিন্তু এ দফায় আর কোন সুখবর জোটেনি বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এ নায়িকার ভাগ্যে। কেমোথেরাপির ফলে উৎপন্ন তেজস্ক্রিয়তার পার্শ্বপ্রতিক্রিয়ায় দূরারোগ্য পারকিনশনস রোগে আক্রান্ত হন তিনি। বর্তমানে এ রোগের দ্বিতীয় পর্যায়ে আছেন দিতি। যা চিকিৎসার অতীত। ফলে ভারত থেকে দেশে ফিরিয়ে আনা হলো তাকে।

সম্প্রতি দিতি কন্যা লামিয়া এক আবেগভরাক্রান্ত ফেসবুক বার্তায় এ তথ্য জানান। সবার কাছে প্রার্থনা কামনা করেন দিতি কন্যা।

চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার জানিয়েছিলেন, খুব শিগগিরই দিতিকে দেশে ফিরিয়ে আনা হবে। তারই বাস্তবায়ন ঘটলো শুক্রবার বিকেলে।

মরণাপন্ন এ নায়িকার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন চলচ্চিত্রসংশ্লিষ্টরা।

আপনার মন্তব্য

আলোচিত