বিনোদন ডেস্ক

০৯ জানুয়ারি, ২০১৬ ২৩:২৯

ক্রিকেট ছেড়ে এবার ফুটবল মাঠে আমব্রীন

সদ্যসমাপ্ত বিপিএল এর বহুল আলোচিত উপস্থাপিকা ছিলেন মডেল ও অভিনেত্রী আমব্রীন। আলোচনা সমালোচনা যাই হোক, বিপিএল এ মাঠের বাইরে যে আমব্রীনই ফেভারিট সেটা নিশ্চয়ই কেউ অস্বীকার করবেন না। সেই ক্রিকেট মাঠের আমব্রীন এবার নামলেন ফুটবল মাঠে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট এর উপস্থাপিকার ভূমিকা পালন করছেন তিনি।

সে প্রসঙ্গেই কথা হল তার সঙ্গে। ক্রিকেট মাঠ ছেড়ে ফুটবল মাঠের অভিজ্ঞতা জানিয়ে আমব্রীন বললেন, ‘‘আমার জনপ্রিয় টিম ছিলো আর্জেন্টিনা। ফুটবল খেলা দেখতে যতটুকু অভিজ্ঞতার দরকার তাই ছিলো। কিন্তু এবার ফুটবল টুর্নামেন্টের উপস্থাপনা করতে গিয়ে খুঁটিনাটি সব জানতে হল। মজার ব্যাপার হচ্ছে, ক্রিকেটম্যাচে সারাদিন মাঠে থাকতে হতো। অনেক লম্বা খেলা। কিন্তু ফুটবল অনেক সুইট। মাত্র নব্বই মিনিট- বলেই হাসলেন আমব্রীন।

বিপিএল এর পর ফের ছোটপর্দায় নিজেকে ব্যাস্ত রেখেছেন আমব্রীন। বিপিএল শেষ হতে না হতেই একটি বিজ্ঞাপন ও একঘন্টার নাটকের কাজ শেষ করে ফেলেছেন তিনি। তারপরই এই টুর্নামেন্টে যোগ দেয়া। আগামী ২০ তারিখ পর্যন্ত আমব্রীন ব্যাস্ত এখানেই। তারপর আরো বড়কিছু ইভেন্ট হাতছানি দিচ্ছে তাকে। এমনটাই জানালেন তিনি। বললেন, আপাতত ফুটবল মাঠেই আছি।’

আপনার মন্তব্য

আলোচিত