বিনোদন ডেস্ক

০৮ ফেব্রুয়ারি , ২০১৬ ০০:২১

অক্ষয় পুত্রের কান মলে দিলেন মোদি

সাধারণত কারো পুত্রকে যখন অন্যকেউ কান মলে দেন, তখন সেই ব্যক্তির উপর ক্ষোভে ফেটে পরার কথা থাকলেও পুত্রের কান মলে দেয়ায় গর্বিত বলিউডের সুপারস্টার অভিনেতা অক্ষয় কুমার। কারণ তার ছেলের কান এমন এক মানুষ মলে দিয়েছেন যিনি বর্তমান ভারতের প্রধানমন্ত্রী!

হ্যাঁ। অক্ষয় পুত্র আরবকে শনিবার ভরা মজলিশে কান মলে দিলেন বর্তমান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর পুত্রের কান মলে দেয়ায় রীতিমত গর্বিত অক্ষয় কুমার ও স্ত্রী টুইঙ্কেল খান। কারো দ্বারা পুত্রের কান মলে দেয়াও যে গর্বের সে বিষয়টি প্রমান করে অক্ষয় নিজেই পুত্রের কান মলে দেয়ার মুহূর্তুটি সোশাল মিডিয়াকে জানিয়ে দিয়েছেন।

অক্ষয় নিজের টুইটার ও ইনস্টাগ্রামে প্রধানমন্ত্রী মোদির দ্বারা পুত্র আরবের কান মলে দেয়ার মুহূর্তটি ইন্টারনেটে শেয়ার করে লিখেন, পিতা হিসেবে এই সময়টা গর্বের, যখন স্বয়ং প্রধানমন্ত্রী ছেলের কান মলে দিয়ে বলেন ‘গুড বয়’!

পুত্র আরবের এমন ছবি পোস্ট করার পর অক্ষয়ের এই ছবিটি ভারতীয় সোশাল মিডিয়ায় রীতিমত ছড়িয়ে যায়। পুত্র আরবের প্রতি বাহবা ছড়িয়ে পরে চারদিকে।

উল্লেখ্য, গেল মাসের ২২ তারিখে ভারতীয় সিনেমায় মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত আলোচিত ছবি ‘এয়ারলিফট’। ছবিটি মুক্তির পর প্রথম সপ্তাহেই আয় করেছে ১০০ কোটি রুপি। এ পর্যন্ত ছবিটি বিশ্বব্যাপী আয় করেছে দুইশো কোটি রুপিরও উপরে। নব্বই দশকে কুয়েতের উপর ইরাকের আক্রমন ও ভারতীয় প্রবাসীদের আটকে যাওয়া এবং এক ভারতীয় ব্যবসায়িদের মাধ্যমে সেখান থেকে উদ্ধারের গল্প নিয়ে ছবিটি নির্মিত হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত