বিনোদন ডেস্ক

১০ ফেব্রুয়ারি , ২০১৬ ২৩:৫৮

সানির বিরুদ্ধে এবার ধর্ম অবমাননার মামলা

গেল মাসে মুক্তিপ্রাপ্ত ছবি ‘মাস্তিজাদে’র একটি দৃশ্যে মন্দিরের ভেতরে কনডম নিয়ে আলোচনা দেখানোর প্রতিবাদে ছবির প্রধান তিন অভিনেতা-অভিনেত্রী ও নির্মাতার নামে মামলা করেছে অজ্ঞাত এক ব্যক্তি।

গেল বছরের শুরুতেই ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী সানি লিওন অভিনীত ছবি ‘মাস্তিজাদে’ ছিল আলোচনার শীর্ষে। গত জুলাইয়ে ছবিটি মুক্তির কথা থাকলেও অশ্লীলতার অভিযোগে ছবিটিকে আটকে দিয়েছিল সেন্সর বোর্ড। শুধু তাই তাই না, বলিউডে এ ধরনের অ্যাডাল্ট কমেডি নিষিদ্ধের পক্ষেও ছিলেন কেউ কেউ। কিন্তু সব সমস্যার সমাধান করে ছবিটি সেন্সর বোর্ড থেকে ছাড়া পাওয়ার পর চলতি বছরের ২৯ জানুয়ারি বলিউডে মুক্তি পায়। মুক্তির পর পরই চরম অশ্লীলতা দেখানোর অভিযোগ উঠে নির্মাতা মিলাপ জাবেরির উপর। কিন্তু সেসব অভিযোগও যখন প্রদর্শনী ঠেকাতে পারেনি ‘মাস্তিজাদে’র, ঠিক তখনই শোনা গেল ছবিটির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগে মামলা হয়েছে!

ছবির একটি দৃশ্যে মন্দিরের ভেতরে কনডম নিয়ে আলোচনা করার অপরাধে ‘মাস্তিজাদে’ ছবিতে সানি লিওন, তুষার কাপুর এবং বীর দাসের বিরুদ্ধে ধর্ম অবমাননার মামলা হয়েছে দিল্লীর আদর্শ নগর পুলিশ স্টেশনে। মামলা হয়েছে নির্মাতা মিলাপ জাবেরির বিরুদ্ধেও। তবে কে এই মামলাটি করেছেন, দিল্লী পুলিশের তরফ থেকে তার নাম জানা যায়নি।

আপনার মন্তব্য

আলোচিত