বিনোদন ডেস্ক

১৫ ফেব্রুয়ারি , ২০১৬ ০০:০১

এবার নিজেই বিয়ের ঘোষণা দিলেন পরীমনি!

দুই বছরে প্রায় দেড় ডজন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় এসেছেন চিত্রনায়িকা পরীমনি। তবে এ পর্যন্ত ছয়টি ছবি মুক্তি পেয়ে তার কোনোটিই ব্যবসা না করায় ক্যারিয়ারে ভাটার টানে রয়েছেন এই তরুণী।

তাতে কি, বরাবরই আলোচনায় থাকছেন তিনি। সেই শুরুর দিনটি থেকে আজ অবধি পরী মানেই আলোচনা আর সমালোচনার ঝুড়ি। দিন কয়েক আগেই মিডিয়াতে হৈ চৈ পড়ে গিয়েছিলো একদিনে দুই যুবকের স্ত্রী হিসেবে পরীমনির ছবি ফেসবুকে প্রকাশ হয়ে। প্রকাশ হয়েছিলো সৌরভ নামে এক যুবকের সঙ্গে তার বিয়ের কাবিননামাও। সে নিয়ে কম জল ঘোলা হয়নি। পরী অবশ্য সেগুলোকে মিথ্যে ও উদ্দেশ্যমূলক দাবি করেছেন।

সেই আলোচনার রেশ না কাটতেই এবার পরীমনি আলোচনায় এসেছেন নতুন করে বিয়ের খবরে। জানা গেছে, বিশ্ব ভালোবাসা দিবসকে স্মরণীয় করে রাখতে দিনটির প্রথম প্রহরেই বাগদান সম্পন্ন করেছেন নায়িকা। পাত্র ব্যবসায়ী।

রোববার, ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে সকাল বেলায় পরীর বাগদান সম্পন্ন হয়েছে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন পরী নিজেই।

এ প্রসঙ্গে পরী বলেছেন, ‘গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবির শুটিং করতে বর্তমানে চাঁদপুরে আছি। এখানেই একদম পরিকল্পনা ছাড়াই হুট করে বাগদান সেরে ফেলেছি। শনিবার আমার হবু বর হঠাৎ করে চাঁদপুরে চলে আসে। ভালোবাসা দিবসটিকে স্মরণ করে রাখতেই তিনি আমাকে আংটি ও গলায় নেকলেস পরিয়ে দেন আজ সকালে। প্রথমে আমি একটু অবাক হলেও পরে আমি নিজেও তাকে আংটি পরিয়ে দিয়েছি।’

হবু বর কে জানতে চাইলে পরী বলেন, ‘তার সঙ্গে আমার চার মাসের পরিচয়। ও মিডিয়ার কেউ নয়। পেশায় একজন ব্যবসায়ী। এর বেশি কিছু এখন বলতে চাই না। তবে খুব শিগগির সবাইকে আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে জানাব।’

এদিকে পরীমনির হঠাৎ বাগদানের খবরে শোবিজে সবাই বিস্ময় প্রকাশ করেছেন। ঢাকাই ছবিতে বিয়ের পর খুব কম নায়িকাই জনপ্রিয়তা ধরে রাখতে পেরেছেন। তাই বরাবরই দেখা যায় নায়িকাদের প্রেম-বিয়ে নিয়ে লুকোচুরির প্রবণতা। পরী কোন দলে নাম লেখাবেন সেটাই দেখার প্রত্যাশায় সবাই।

সেইসঙ্গে, আগের বিয়ের প্রসঙ্গকে ধামাচাপা দিতেই কি নতুন বিয়ের ঘোষণা দিলেন মিষ্টি হাসির এই নায়িকা- উঠেছে এই প্রশ্নও।

আপনার মন্তব্য

আলোচিত