বিনোদন ডেস্ক

১৬ মার্চ, ২০১৬ ০০:২১

নিজের জীবনে কি করবো তা অন্যকে জানাতে পছন্দ করি না : সিমলা

কিছুদিন আগে বিভিন্ন গণমাধ্যমে হৈচে শুরু হয় স্থায়ীভাবে বসবাস করার জন্য সিমলা যুক্তরাষ্ট্রে গেছেন। এমনকি চলচ্চিত্র মহল থেকেও বলা হয় কোনো ছবিতে চুক্তিবদ্ধ না হওয়ায় হতাশাগ্রস্ত হয়ে দেশ ছেড়েছেন ‘ম্যাডাম ফুলি’ সিমলা। অবশেষে সব বিভ্রান্তির অবসান ঘটিয়ে দেশে ফিরেই সিমলা জানালেন, তিনি দেশ ছেড়ে যাননি। শুধুমাত্র চিকিৎসার জন্যই যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন।

সিমলা বলেন, ঘাড়ের চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে গিয়েছিলাম। কোনো চাকুরি বা বসবাস করার জন্য যায়নি। যদি যেতাম তাহলে তো আর ফিরে আসতাম না। আসলে আমাকে নিয়ে এক প্রকার কথা চালাচালি হয়েছে। যার সম্পর্কে আমি কিছুই বলতে চাই না।

আমি কোথায় যাবো কি করবো সব যদি বলে যেতে হয়, আমি এসবে বিশ্বাসী না। নিজের জীবনে কি ঘটবে কি করবো তা অন্যকে জানাতে পছন্দ করি না।

দেশে তো ফিরেছেন এখন কোন সিনেমার কাজ শুরু করবেন কি না এমন প্রসঙ্গে সিমলা বলেন, আমার মা একটু অসুস্থ। সুস্থ হলেই আগামী ২০ মার্চ ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমার শুটিং’র কাজ শুরু করবো। এছাড়া আর কোনো ছবি আপাতত হাতে নেই।

দীর্ঘদিন পর ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে ফিরেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী সিমলা। এরপর তিনি ‘নাইওর’ ছবিতে অভিনয় করেছেন। এছাড়া ‘ম্যাডাম ফুলি ২’ছবিতেও তার অভিনয় করার কথা রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত