বিনােদন ডেস্ক

০২ মে, ২০১৬ ০০:৪২

বিপাশা-করণের বিয়েতে তারকা মেলা

বিপুল সংখ্যক বলিউড তারকার উপস্থিতিতে সম্পন্ন হলো বলিউড অভিনেত্রী বিপাশা বসু এবং অভিনেতা করণ সিং গ্রোভারের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। অনেকদিন পরই কোনও বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে এতো বলিউড তারকার সমাগম হলো।

শনিবার সম্পূর্ণ বাঙালি রীতিতে বিয়ের কাজ সারার পর রাতে মুম্বাইয়ের একটি বিলাসবহুল হোটেলে পার্টির আয়োজন করেন নবদম্পতি। তাদের শুভেচ্ছা জানাতে রাত ৯ টার পর থেকে ভিড় জমান একের পর এক বলিউড তারকা। উপস্থিত ছিলেন বিপাশার প্রাক্তন প্রেমিক ডিনো মরিয়াও। বিপাশা-করণকে শুভেচ্ছা জানাতে যাওয়া উল্লেখযোগ্য বলিউড তারকাদের মধ্যে ছিলেন- শাহরুখ খান, সালমান খান, অশিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রায়, অভিষেক বচ্চন, আর মাধবন, রণবীর কাপুর, ফারাহ আলী খান, সুস্মিতা সেন সোনম কাপুর।

আরও ছিলেন-টাবু, দিয়া মির্জা, প্রীতি জিনতা, স্ত্রী মান্যতাকে সঙ্গে নিয়ে সঞ্জয় দত্ত, অভয়, ববি দেওল, স্ত্রীসহ রিতেশ দেশমুখ ও মালাইকা অরোরাসহ অনেক বিশিষ্ট অভিনেতা, অভিনেত্রী, প্রযোজক ও পরিচালকসহ বি টাউনের খ্যাতনামা ব্যক্তিত্বরা।

রেড কার্পেটে অন্যতম আর্কষণ হিসেবে পা রাখে বচ্চন পরিবার। অমিতাভ বচ্চন তার পুত্র অভিষেক ও পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে অনুষ্ঠানে হাজির ছিলেন। এছাড়া শাহরুখ খান ও সালমান খানও যখন রেড কার্পেটে পা রাখেন তখনও হোটেলে উপস্থিতদের মধ্যে বেশ সাড়া পড়ে যায়।

ভেতরে ছিল আরও চমক। খোদ বর করণ সিং গ্রোভার গান পরিবেশন করেন। আর তার গায়কীকে মুগ্ধ হন আগত অতিথিরা।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

আপনার মন্তব্য

আলোচিত