সিলেটটুডে বিনোদন ডেস্ক

০৬ আগস্ট, ২০১৭ ০০:২৬

শুরু হলো ‘ঢাকা অ্যাটাক’র প্রমোশনাল ক্যাম্পেইন

শনিবার (৫ আগস্ট) থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হলো ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার প্রমোশনাল ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের অংশ হিসেবে ছবিটির প্রথম পোস্টার প্রকাশ করা হলো। ছবিটির ক্যাম্পেইন একযোগে চলবে বাংলাদেশ, মধ্যপ্রাচ্য, কানাডা, যুক্তরাষ্ট্র, ইউরোপ, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরও বেশ কয়েকটি দেশে।

প্রযোজনা সংস্থা জানায়, গণসংযোগ, ডিজিটাল মিডিয়া, রেডিও-টিভি, পোস্টার, ব্যানার-বিলবোর্ড-কাটআউট-লিফলেটসহ নানা আয়োজন অন্তর্ভুক্ত থাকছে এই প্রচার-প্রচারণায়। ক্রমান্বয়ে মুক্তি দেয়া হবে সিনেমার টিজার, ট্রেলার ও সবগুলো গান। 

এ ছাড়াও সিনেমাটির প্রধান দুইজন অভিনেতা-অভিনেত্রী আরেফিন শুভ ও মাহিয়া মাহি, পরিচালক দীপঙ্কর দীপন ‘ইন্টারন্যাশনাল প্রমোশনাল ট্যুর’-এ দুবাই, কানাডা, যুক্তরাষ্ট্র, ইউরোপ, মালয়েশিয়া, অস্ট্রেলিয়াসহ অন্যান্য দেশ সফর শুরু করবেন অক্টোবরের মাঝামাঝি থেকে। তারা সেখানে প্রবাসী বাংলাদেশিদের মাঝে সিনেমাটির নানা দিক তুলে ধরে প্রচার-প্রচারণা চালাবেন। ইতোমধ্যে ওইসব দেশের বেশ কিছু সিনেপ্লেক্সে সিনেমাটি মুক্তির বিষয় নিশ্চিত হয়েছে।

আগামী ৬ অক্টোবর বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমা।

‘ঢাকা অ্যাটাক’ সিনেমা পরিচালনা করেছেন দীপঙ্কর দীপন। কাহিনী লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্যালাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড ও থ্রি-হুইলারস লিমিটেড।

সিনেমাটিতে মাহি-শুভ ছাড়া আরও অভিনয় করেছেন হাসান ইমাম, আফজাল হোসেন, এবিএম সুমন, নওশাবা, এবং শতাব্দী ওয়াদুদ। বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীর ও শিপনকে।

আপনার মন্তব্য

আলোচিত