বিনোদেন ডেস্ক

২৩ মে, ২০১৫ ০১:১৬

শ্রীমঙ্গলে সুইমিংপুলে ফেরদৌস-মিম

চিত্রনায়ক ফেরদৌস ও নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম রোমান্টিক মুডে বৃহস্পতিবার একসঙ্গে সাঁতরে বেড়ালেন শ্রীমঙ্গলের ফাইভ স্টার হোটেল ‘গ্র্যান্ড সুলতান’-এর সুইমিংপুলে।

তবে ব্যক্তিজীবনে একে অন্যের সঙ্গে রোমান্টিক সম্পর্কে জড়িয়ে নয়, একটি ডেভেলপমেন্ট কোম্পানির বিজ্ঞাপনের শুটিংয়ে এমনটা করলেন তারা। রিপন নাগের নির্দেশনায় বৃহস্পতিবারের শুটিং সম্পন্ন হয়েছে।

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‘জেমস ডেভেলপমেন্ট বাংলাদেশ’ এবং ‘ক্রিড এশিয়া’র যৌথ উদ্যোগে জেমস হাউজিংয়ের বিজ্ঞাপনেই তিনি এবং মিম মডেল হিসেবে কাজ করেছেন। মিম বলেন, মূলত একটি নবদম্পতির গল্প বিজ্ঞাপনচিত্রে ফুটে উঠবে। এ বিজ্ঞাপনটিতে ফেরদৌস ও মিমকে ক্যামেরাবন্দি করেছেন আসিফ আবেদীন।

ফেরদৌস বলেন, গ্র্যান্ড সুলতান হোটেলের সুইমিংপুলে পানিতে আমরা বিজ্ঞাপনের গল্পের প্রয়োজনে শুটিং করেছি। অনেক রোমান্টিক একটি বিজ্ঞাপন নির্মাণ হয়েছে। মিমও অনেক কষ্ট করেছে। আমার বিশ্বাস আমাদের দুজনের করা প্রথম এ বিজ্ঞাপনটি দর্শকের ভাল লাগবে।

মিম বলেন, আমি সাঁতার জানি না। কিন্তু ফেরদৌস ভাই আমাকে খুব সহযোগিতা করেছেন। অনেক চমৎকার একটি বিজ্ঞাপন হয়েছে। আমি ব্যক্তিগতভাবে খুব আশাবাদী বিজ্ঞাপনটি নিয়ে। ফেরদৌস জানান, ঈদের আগেই বিজ্ঞাপনটি দেশের বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে প্রচারে আসবে।

আপনার মন্তব্য

আলোচিত