নিউজ ডেস্ক

২৬ মে, ২০১৫ ২৩:১০

ঢাকা মাতাবেন শিল্পী শ্রেয়া ঘোষাল

দীর্ঘ পাঁচ বছর পর আবারও বাংলাদেশে আসছেন ভারতের জনপ্রিয় সংগীত শিল্পী শ্রেয়া ঘোষাল। ৫ জুন ঢাকার বসুন্ধরা কনভেনশন হলে‘শ্রেয়া ঘোষালস নাইট’ শিরোনামের একটি কনসার্টে গান গাইবেন তিনি।

‘শ্রেয়া ঘোষাল নাইটস’- এর আয়োজক বে এন্টারটেইনমেন্ট। অনুষ্ঠানের দায়িত্বে থাকা প্রতিষ্ঠানটির মিডিয়া বিভাগের কর্মকর্তা আফরিদ হাসান গ্লিটজকে জানান, ৫ জুন সকালে ঢাকায় এসে পৌঁছাবেন শ্রেয়া ঘোষাল। বিশ্রামের জন্য তিনি উঠবেন ওয়েস্টিন হোটেলে। সন্ধ্যা সাড়ে ৭টায় মঞ্চে উঠবেন শ্রেয়া। কনসার্ট চলবে রাত সাড়ে ১১টা পর্যন্ত।

বে এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মোনালিসা খান হাসান জানান, সিঙ্গাপুরভিত্তিক প্রতিষ্ঠান বে এন্টারটেইনমেন্ট যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশে নিয়মিতভাবে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের পর বাংলাদেশেও নিয়মিত আয়োজনের পরিকল্পনা করছে।

শ্রেয়া ঘোষালকে নিয়ে আয়োজনের কারণ সম্পর্কে তিনি বলেন, “শ্রেয়া শুধু হিন্দি গাইছে তা কিন্তু না। তার গাওয়া বাংলা গানগুলোও কিন্তু শ্রোতাপ্রিয়তা পেয়েছে। উপরন্তু শ্রেয়া বাঙালি। বাংলাদেশের শ্রোতাদের সঙ্গে অনেক আগেই সে একটি সংযোগ তৈরি করে রেখেছে। প্রিয় শিল্পীকে এবার শ্রোতারা দেখবে সরাসরি।”

শ্রেয়ার সঙ্গে পারফর্ম করবেন ভারতীয় কণ্ঠশিল্পী হৃষিকেশ প্রমোদ রণদেও। কনসার্টের টিকিটের মূল্য রাখা হয়েছে যথাক্রমে ১০ হাজার, সাড়ে ৭ হাজার, ৫ হাজার ও সাড়ে ৩ হাজার টাকা।

জমকালে এ অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে রাজধানীর সব ‘স্বপ্ন’ সুপারশপ, আলমাস, নর্থ ওয়েস্ট এভিয়েশন, কাবাব ফ্যাক্টরি ও অ্যাবাকাস কনভেনশন সেন্টারের গুলশান, ধানমণ্ডি ও উত্তরা শাখা,মান্যবর, ওয়েলফুড, আপন জুয়েলার্স, দ্য মিরেজ, মিন্ট, স্বপ্ন, আল-বাক, ব্লকবাস্টার, সিনেপ্লেক্স, থার্টি থ্রি, দি ওয়েস্টিন ঢাকা, আই এ্যাম ঢাকা, ই-টিউনস, টিকেট চাই ডটকমে ।

বাঙালি মেয়ে শ্রেয়া ঘোষাল ভারতীয় বেসরকারি টিভি চ্যানেল জিটিভির ‘সা রে গা মা পা’ সংগীত প্রতিযোগিতা জয়ের মাধ্যমে গানের ভুবনে আসেন। ২০০২ সালে 'দেবদাস' চলচ্চিত্রের মাধ্যমে তার প্লেব্যাকের অভিষেক হয়। এ চলচ্চিত্রের গানগুলোতে কণ্ঠ দিয়েই তিনি সেরা গায়িকা হিসেবে জাতীয় চলচ্চিত্র, ফিল্মফেয়ার, ফিল্মফেয়ার আর ডি বর্মনসহ নানা পুরস্কার অর্জন করেন। এখন পর্যন্ত তিনি সাড়ে তিনশ'রও বেশি চলচ্চিত্রে গান গেয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত