বিনোদন ডেস্ক

০২ জুন, ২০১৫ ১১:১৮

বড়পর্দাতেই নজর প্রভার!


অল্পদিনেই অভিনয় দিয়ে সবার নজরে এসেছিলেন টিভি পর্দার জনপ্রিয় মুখ সাদিয়া জাহান প্রভা। কিন্তু এরপর জল ঘোলা কম হয়নি। সবকিছু ছেড়ে আবার অভিনয় নিয়েই মেতে থাকতে চান এ অভিনেত্রী। আর এখন তার নজর সিনেমাতেই।

প্রভা জানিয়েছেন, অন্তত একটি ভালে ছবিতে অভিনয় করতে চান তিনি। যেখানে গল্প, চরিত্র- সব মিলিয়ে বড় বাজেটের একটি পূর্ণাঙ্গ বাণিজ্যিক ঘরানার ছবি হবে।

এর আগে সিনেমায় অভিনয় করার ঘোষণা দেওযার পরেও এ ব্যাপারে কোন অগ্রগতি দেখা যায়নি। একজন নির্মাতা তাকে নিয়ে ছবি করার ঘোষণা দিয়েও আর অগ্রসর হননি।

সিনেমায় ভালো প্রস্তাব না পেলেও ধারাবাহিক নাটক নিয়েই এ ব্যস্ত সময় পার করছেন প্রভা। বর্তমানে বেশকিছু নাটকের কাজ চলছে। গত মাস থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘স্বর্ণলতা’। এখন প্রচার চলছে ধারাবাহিক নাটক ‘দহন’ ও ‘জীবন থেকে নেয়া এই শহরের গল্প’। এছাড়াও আলভী আহমেদের পরিচালনায় ‘শূন্য থেকে শুরু’ প্রচারের অপেক্ষায় রয়েছে।

প্রভা জানান, নতুন একটি ধারাবাহিকে অভিনয় করার কথা রয়েছে। এখনও শুটিং শুরু হয়নি। ‘মন পবনের নাও’ নামের নাটকটির গল্প লিখেছেন অনুরূপ আইচ। আর পরিচালনা করবেন এহসান এলাহী বাপ্পি। সবকিছু ঠিক থাকলে আগামী মাসেই একুশে টিভিতে প্রচারের লক্ষ্যে নির্মাণ শুরু হবে।

আপনার মন্তব্য

আলোচিত