সিলেটটুডে ডেস্ক

০৬ জুন, ২০১৫ ১৪:৩২

এবার জুটি বাঁধছেন হৃতিক-দীপিকা

এবার বলিউড মাতাতে একই ফ্রেমে ধরা দিচ্ছেন হৃতিক রোশন ও দীপিকা পাডুকোন। একই সিনেমায় এ দুই সুপারস্টারের রসায়ন দেখার জন্য বহু অপেক্ষায় ছিলেন সিনেপ্রেমীরা। তাদের অপেক্ষার প্রহর এবার ভাঙছে।


শোনা যাচ্ছে‚ যশরাজ ফিল্মস নাকি একটি ছবির জন্য হৃতিককে সই করিয়েছে।এই ছবি পরিচালনার দায়িত্বে থাকবেন বিজয় কৃষ্ণ আচার্য‚ যিনি ‘ধুম ৩’ পরিচালনা করেছিলেন।


এই ছবির জন্য যশরাঝ ফিল্মস হৃতিকের বিপরীতে দীপিকাকে চাইছেন। ‘পিকু’ দেখার পর নাকি ছবির পরিচালক এই সিদ্ধান্ত নিয়েছেন।আর দীপিকারও নাকি অনেকদিনের ইচ্ছে হৃতিকের সঙ্গে একটা ছবি করার। আর দীপিকাও বিভিন্ন চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন তাই বিজয়কৃষ্ণ আশা করছেন এই অ্যাকশন ফ্লিক করতে দীপিকা রাজি হয়ে যাবেন।


তিনি বললেন, এর আগে আমরা দীপিকাকে ‘রেস-২′ আর ‘চাদনি চক টু চায়না’ দুটি অ্যাকশন ছবিতে অভিনয় করতে দেখেছি।কিন্তু এই দুটি ছবিই বক্স অফিসে সেরকম ছাপ ফেলে নি।তাই উনি আরো একবার অ্যাকশন ছবি করতে চাইবেন কী না সেটাই দেখার বিষয়।


যদিও শোনা যাচ্ছে ছবির পরিচালক নাকি দীপিকা ছাড়া অন্য কোন নায়িকাকে নিতে রাজি নন এই ছবির জন্য।উনি নাকি ইতিমধ্যেই দীপিকার সঙ্গে এই ব্যাপারে কথা বলেছেন।তবে দীপিকা এখনো নিজের সম্মতি জানান নি।এই ছবিতে নাকি নায়ক এবং নায়িকা দুজনকেই বেশ কিছু কঠিন স্টান্ট করতে হবে।

আপনার মন্তব্য

আলোচিত