আজ শুক্রবার, , ২৭ এপ্রিল ২০১৮ ইং

বিনোদন ডেস্ক

০৭ জানুয়ারী, ২০১৮ ০১:২৪

ফারুকীর নতুন সিনেমার থাকছেন পরমব্রতও

গত বছর অক্টোবর মাসে বিনোদন সাময়িকী ‘ভ্যারাইটি’র কল্যাণে জানা যায়, মোস্তফা সরয়ার ফারুকীর নতুন ছবির নাম ‘শনিবার বিকেল’। এতে অভিনয় করছেন অস্কার মনোনীত ‘ওমর’র অভিনেতা ইয়াদ হুরানী এবং বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা।

কিছুদিন পর দেখা গেল, বাংলাদেশের বিখ্যাত অভিনেতা জাহিদ হাসান কোনো এক রহস্যময় কারণে গালভর্তি দাঁড়ি নিয়ে ঘুরছেন। এর কিছুদিন পর জানা গেল, জাহিদ হাসান শনিবার বিকেলের জন্যই দাঁড়ি রেখেছেন। ইয়াদ হুরানী ও নুসরাত ইমরোজ তিশার সঙ্গে যুক্ত হলেন জাহিদ হাসান।

সে খবরের রেশ কাটতে না কাটতেই আজ জানা গেল, শনিবার বিকেলে যুক্ত হতে যাচ্ছেন কলকাতার বিখ্যাত অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। পরমব্রত এখানে ‘পলাশ’ নামে একটি চরিত্রে অভিনয় করছেন। চরিত্রের জন্য ইতোমধ্যে পরমব্রত যে লুক ধারণ করেছেন; তা দেখলে পরমব্রতকে ঠিক চেনা যায় না। একদম নতুন রূপে, নতুন চেহারায় হাজির হচ্ছেন তিনি।

এ ছবিতে অভিনয় উপলক্ষ গত মাসের ৩০ তারিখ থেকে পরমব্রত নিয়মিত মহড়ায় অংশ নিচ্ছেন। বর্তমানে ছবিটির শুটিং চলছে। জানুয়ারি মাসেই শুটিং শেষ হওয়ার কথা রয়েছে। ছবিটির প্রযোজক জাজ মাল্টিমিডিয়া, সহ প্রযোজক হিসেবে থাকছে ছবিয়াল ও জার্মানির টেনডেম প্রোডাকশনস।

প্রযোজনা সূত্রে জানা গেছে, পরমব্রত ছাড়াও এ ছবিতে যুক্ত হয়েছেন বাংলাদেশের অনেক পরিচিত মুখ। যাদের পরিচয় খুব শিগগিরই জানা যাবে।

আপনার মন্তব্য

আলোচিত