আজ রবিবার, , ২৭ মে ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

১৩ ফেব্রুয়ারী, ২০১৮ ১৯:৪৪

ভ্রু নাচিয়ে বিশ্ব মাত প্রিয়া প্রকাশের

মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই নিজেকে বানিয়েছেন সেনসেশন। ইন্টারনেট দুনিয়ার এখন সবচেয়ে জনপ্রিয় তারকার নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। যদি বালিকার ‘চোখের পলক’ ইতিমধ্যে দেখে থাকেন, তাহলে আপনার হৃদয়ে কম্পন শুরু হওয়ার কথা। কেবল একটা চোখের পলক ইন্টারনেটে ঝড় তুলেছে।

ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে তাকে নিয়ে চলছে আলোচনা। সবাই নিজেদের ওয়ালে শেয়ার দিচ্ছে ওই ৩০ সেকেন্ডের ভিডিও। কেবল ভুরু নাচিয়ে কোটি তরুণকে পাগল করেছে ভারতীয় ওই তরুণী।

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র ভারতের কেরালা রাজ্যের তৃশার এলাকার তরুণী। যার বয়স মাত্র ১৮ বছর। প্রিয়া তৃশার একটি মহিলা কলেছে বিকম পড়ছেন। এর আগে তিনি কিছু দিন মুম্বাইয়ে থাকতেন।

প্রিয়া একজন ক্লাসিক্যাল ড্যান্সার। তিনি মডেলিং পেশায় রয়েছেন। এর আগে তিনি বেশকিছু শর্ট ফিল্মে অভিনয় করেছেন।

প্রিয়ার যে ভিডিও ক্লিপিংটি ভাইরাল হয়েছে, সেটি একটি সিনেমার গানের দৃশ্য। মালায়লাম সেই ছবির নাম ‘অরু আদার লাভ’। পরিচালক ওমর লুলু। এটিই বড় পর্দায় প্রিয়ার প্রথম কাজ। ছবিটি মুক্তি পাবে আগামী মার্চে। প্রথম দর্শনেই এই বালিকা বাজিমাত করেছেন!

প্রিয়া এর আগে মডেলিং করেছেন। র‍্যাম্পেও হেঁটেছেন অনেক। মোহিনীআট্ট্যম নৃত্যশিল্পী তিনি। ভ্রু নাচানোর অদ্ভুত কৌশল সেখান থেকেই রপ্ত করেছেন। এত অল্প সময়ের মধ্যে ইন্টারনেট সেনসেশনে পরিণত হওয়ায় প্রিয়া এখন আনন্দে উড়ছেন। ফেসবুক লাইভে এসে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন।

ইন্টারনেট দুনিয়ার তার নতুন গানের ভিডিওর দৃশ্যটি ছড়িয়ে পড়ামাত্র ৪৮ ঘণ্টা তার ফলোয়ার হয়েছে ১৭ লাখ। টুইটারে তিনি লিখেছেন, আমাকে ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ। সবার মন্তব্যের জবাব দেয়া আমার পক্ষে সম্ভব না। তবে ভালো কাজের মাধ্যমে অবশ্যই আমি সবার কাছে পৌঁছাব।

আপনার মন্তব্য

আলোচিত