বিনোদন ডেস্ক

৩১ মার্চ, ২০১৮ ০১:৩৮

এবার দস্যুর চরিত্রে বিদ্যা

বলিউড অভিনেত্রী বিদ্যা বালন সবসময়ই ব্যতিক্রমধর্মী চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন। সাইফ আলী খানের বিপরীতে ‘পরিনীতা’সিনেমা দিয়ে বলিউডে যাত্রা শরু করেন বিদ্যা। এরপর ‘ডার্টি পিকচার’,‘কাহানি’র মতো ভিন্ন ধর্মী সব ছবিতে তাকে দেখা গিয়েছে। তার অভিনীত ‘কাহানি-টু’,‘বেগমজান’ ‘তুমহারি সুলু’ সিনেমাগুলোও ভিন্ন ধাচের।

বলিউডে গুঞ্জন রয়েছে, জয়তী কুমার দাস পরিচালিত নতুন এক ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বিদ্যা। সেখানে তাকে দেখা যাবে একজন দস্যুর চরিত্রে।যদিও ছবিটির নাম এখনও চূড়ান্ত হয়নি। এ ব্যাপারে বলিউডের একটি সূত্র জানিয়েছে, ছবিটির কাহিনী আবর্তিত হয়েছে অপরাধ জগতকে ঘিরে। ছবিটির মূখ্য চরিত্রে থাকবেন একজন নারী। যে কিনা দৃঢ় মানসিকতার মাধ্যমে অপরাধ দুনিয়ার অধিপতি হয়ে উঠেন। সূত্রটি আরও জানায়,ছবিটির স্ক্রিপ্ট লেখার পর ওই চরিত্রে অভিনয়ের জন্য পরিচালক জয়তীর প্রথম বিদ্যার কথাই মনে হয়েছে।

বিদ্যাও ইতিমধ্যে দস্যুরানীর ওই চরিত্রে অভিনয়ের ব্যাপারে আগ্রহ দেখিয়েছেন। বলিউডের একটি সূত্র জানিয়েছে, বিদ্যার হাতে এখন ইন্দিরা গান্ধীর বায়োপিক ছবিটি রয়েছে। এই ছবির শুটিং এখনও শুরু হয়নি। এছাড়া আরও একটি ছবি তার হাতে রয়েছে। যদি সব কিছু পরিকল্পনা মতো হয় তাহলে এ বছরের শেষেই হয়তো অপরাধ জগত নিয়ে পরিচালক জয়তীর নতুন ছবিটির শুটিং শুরু হবে। আর দর্শকও বিদ্যাকে দেখবে পাবেন নতুন রূপে।

সূত্র : ইন্ডিয়া ডট কম

আপনার মন্তব্য

আলোচিত