সিলেটটুডে ডেস্ক

২২ মে, ২০১৮ ১৬:৫৯

না ফেরার দেশে অভিনেত্রী তাজিন আহমেদ

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই। মঙ্গলবার (২২ মে) ঢাকার একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। হৃদরোগে আক্রান্ত হয়ে সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, প্রায় অচেতন অবস্থায় তাকে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর বলে শুরুতেই নেওয়া হয় লাইফ সাপোর্টে। এরপর ইলেকট্রিক শক ও ইসিজি রিপোর্ট দেখার পর বেলা ৪টা ২০ মিনিট নাগাদ- কর্তব্যরত চিকিৎসক নূর হোসেন তাজিন আহমেদকে মৃত ঘোষণা করেন।

শিল্পী সংঘের প্রচার সম্পাদক ও অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর বলেন, ‘তাজিন আপু আজ সকাল ১০টার দিকে হঠাৎ হৃদরোগে আক্রান্ত্র হয়েছেন। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নেয়া হয়। বিকেলে সেখানে তিনি মারা যান।'

এদিকে তাজিন আহমেদের এই খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন অভিনেতা রিয়াজ, রওনক হাসান, নির্মাতা বদরুল আনাম সৌদ, সকাল আহমেদ, অভিনেত্রী জেনীসহ অনেকেই।

অভিনেতা রওনক হাসান জানান, মরদেহ সমাহিত করার বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত পরিবার থেকে নেওয়া হয়নি।

গত শতকের ৯০ এর দশকের শুরুতে টিভি অভিনেত্রী হিসেবে পরিচিতি পাওয়া তাজিন পরে উপস্থাপন হিসেবেও সুনাম কুড়ান। তার বয়স হয়ে ছিল ৪৫ বছর।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকোত্তর ডিগ্রি নিয়ে সংবাদপত্রেও কাজ করেছিলেন তাজিন। মা দিলারা জলির প্রোডাকশন হাউজ ছিল। মায়ের হাত ধরেই অভিনয়জগতে প্রবেশ তাজিনের।

আপনার মন্তব্য

আলোচিত