বিনোদন ডেস্ক

১৬ জুন, ২০১৮ ০২:৩৩

অপুর কাছ থেকে সালামি নেবেন মাহি

ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। এবার ঈদে তার কোনো ছবি মুক্ত না পেলেও একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন। তবে এই ব্যস্ততার মাঝেও ঈদ করতে সিলেটে শ্বশুড় বাড়িতে আসবেন। ঈদের দিনই তিনি সিলেট আসবেন বলে জানালেন মাহি।

মাহি জানান, ঈদের দিন সকালে সিলেটে শ্বশুরবাড়িতে যাবো। সেখানে সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগ করে নেবো। ইচ্ছা আছে সিলেটে প্রচুর ঘুরে বেড়ানোর। সেখান থেকে ১৯ জুন ঢাকায় ফেরার পরিকল্পনা রয়েছে।

ঈদের কেনাকাটা প্রসঙ্গে এই চিত্রনায়িকা বলেন, বরাবরের মতোই ঈদের কেনাকাটা করেছি। অপু (মাহির স্বামী) আমাকে ঈদের উপহার দিয়েছে। শ্বশুরবাড়ি থেকেও পেয়েছি ঈদের উপহার। এখন ঈদ উদযাপনের অপেক্ষায় আছি। এবারের ঈদ বেশ ভালোমতো কাটবে বলেই মনে হচ্ছে। অপুর কাছ থেকে ঈদের সালামি পাবার অপেক্ষায় আছি।

নিজেও শ্বশুড় বাড়ির ছোটদের সালামি দেবেন জানিয়ে মাহি বলেন, বাড়ির অন্যদের জন্য সালামি দেবার প্রস্তুতি রয়েছে। আর অপুর কাছ থেকে আমি সালামি নেবো।


বিশ্বকাপে আর্জেন্টিনার সমর্থক মাহি বলেন, ঈদের ছুটিতে খেলা দেখবো, আনন্দ করবো। আমি বরাবরই আর্জেন্টিনার সাপোর্টার। সেই ছোটবেলা থেকেই আমার প্রিয় দল আর্জেন্টিনা। তবে অপু ব্রাজিলের সাপোর্টার।

স্বামী-স্ত্রী দুই দলের সাপোর্টার হলেও কোনো ঝগড়া হবে না জানিয়ে মাহি বলেন, ঘরের মধ্যে একটু উত্তেজনা থাকবেই। খেলা নিয়ে আমার বাস্তব বিবর্জিত আবেগ কাজ করে না। তবে খেলার পক্ষ-বিপক্ষের লড়াইটা উপভোগ করি। আমি অবশ্যই আর্জেন্টিনার পক্ষে আনন্দ করবো। আর অপু ব্রাজিলের পক্ষে। ফলে ঘরের মধ্যে দারুণ লড়াই হবে।

আপনার মন্তব্য

আলোচিত