বিনোদন ডেস্ক

০২ জুলাই, ২০১৮ ০২:০১

‘শুটিংয়ের সময় চুমু খাওয়ার চেষ্টা করেছিল’

দুনিয়াজুড়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখন আলোচ্য বিষয় কাস্টিং কাউচ। অনেক অভিনেত্রীরাই কাজ করতে গিয়ে যৌন হয়রানি নিয়ে মুখ খুলছেন। বলিউডের প্রতিবাদী অভিনেত্রী স্বরা ভাস্করও একাধিকবার ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঘটে চলা যৌন নির্যাতন নিয়ে সরব হয়েছেন। এবার তিনি সরাসরি যৌন হেনস্থার অভিযোগ করেছেন এক পরিচালকের ম্যানেজারের বিরুদ্ধে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেল, একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে স্বরা বলেন, একটি ফিল্মের আউটডোর শুটিং করছিলেন তিনি। সেখানেই নাকি এক প্রথম সারির পরিচালকের ম্যানেজার তাকে চুমু খাওয়ার চেষ্টা করেছিলেন। এখানেই শেষ নয়, স্বরার বাড়ির ঠিকানা জানতে চাইছিলেন। বিপদ বুঝে তাড়াতাড়ি সেখান থেকে মিটিং শেষ করার চেষ্টা করছিলেন অভিনেত্রী। তখনই স্বরাকে জড়িয়ে ধরে কানে চুমু খাওয়ার চেষ্টা করেন ওই ম্যানেজার। এবং স্বরাকে বলেন ‘আমি তোমাকে ভালবাসি’। কোনো রকমে তার হাত থেকে নিজেকে বাঁচিয়ে ফিরেছিলেন অভিনেত্রী।

এটাই এখন বলিউডিডের কাস্টিং কাউচের একটা অংশ। এমনই অভিযোগ করেছেন অভিনেত্রী। নভেম্বরে অভিনেত্রী জানিয়েছিলেন কীভাবে এক পরিচালক তাকে হেনস্থা করেছিল। স্বরা তখন নতুন বলিউডে। আউটডোর শুটিংয়ে নাকি তাকে সারারাত ফোন করতেন ওই পরিচালক। ফিল্ম নিয়ে আলোচনা করার জন্য রাতে তাকে হোটেলের রুমে ডেকে পাঠিয়েছিলেন।

সেখানে গিয়ে স্বরা দেখেন পরিচালক মদ্যপ অবস্থায় রয়েছেন। এমনকী একদিন রাতে মদ্যপ অবস্থায় স্বরার ঘরে গিয়ে তাকে জড়িয়েও ধরতে চেয়েছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত