বিনোদন ডেস্ক

০৬ আগস্ট, ২০১৮ ২৩:১৫

আবার বিজ্ঞাপনে জয়া

এক সময় ছোট পর্দায় প্রিয়মুখ ছিলেন জয়া আহসান। অসংখ্য বিজ্ঞাপনেও অভিনয় করেছেন তিনি। নিজের কাজ দিয়ে নিজেকেই দিনের পর দিন ছাড়িয়ে গেছেন। কয়েক বছর থেকে পুরদমে চলচ্চিত্র কেন্দ্রিক ব্যস্ততা তার। বাংলাদেশ ও কলকাতায় সমান তালে অভিনয় করে চলেছেন। সামনে মুক্তি পাচ্ছে তার প্রযোজিত ও অভিনীত ‘দেবী’ চলচ্চিত্রটি। নতুন খবর হল প্রায় চার বছর পর টেলিভিশনের জন্য নির্মিত একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন জয়া আহসান।

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজের পণ্য চাষী’র এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন মেজবাউর রহমান সুমন। ৫ আগস্ট নিকুঞ্জের একটি শুটিং সেটে জয়া দিনভর অংশ নেন।

জয়া আহসান বললেন, ‘ নাটক, বিজ্ঞাপন, সিনেমা- সবকিছুই ভাল লাগে। যে কাজটি মনে ধরবে- আমি সেটাই করবো। এই বিজ্ঞাপনটির কনসেপ্ট আমার পছন্দ হয়েছে বলেই রাজি হয়েছি। অনেকদিন পর আবার টিভিসি করলাম। আশা তো করি, ভিন্ন কিছু হবে।’

জানা গেছে, জয়া আহসান সর্বশেষ টিভিসিতে অংশ নেন ২০১৪ সালে। রানার গ্রুপের কাইট মোটরসাইকেলের সেই বিজ্ঞাপনটি নির্মাণ করেন মাহফুজ আহমেদ। তবে সম্প্রতি মডেল মৌ-এর সঙ্গে ফ্যাশন হাউস বিশ্বরঙ-এর একটি ফটোশুটে অংশ নিয়েছেন জয়া। সেটি ছিল ‘দেবী’ ছবির প্রচারণার অংশ হিসেবে।

সামনে ১০ আগস্ট কলকাতায় মুক্তি পাচ্ছে জয়া অভিনীত টলিউডের বড় বাজেটের আলোচিত ছবি ‘ক্রিসক্রস’। এটির পরিচালক বিরসা দাশগুপ্ত। জয়া ছাড়াও এতে অভিনয় করেছেন টলিউডের অন্যতম চার নায়িকা নুসরাত জাহান, প্রিয়াঙ্কা সরকার, মিমি চক্রবর্তী ও সোহিনী সরকার। সি-তে সিনেমার ব্যানারে নির্মিত জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় ছবিটি মুক্তি পাচ্ছে ৭ সেপ্টেম্বর।

আপনার মন্তব্য

আলোচিত