বিনোদন ডেস্ক

১২ আগস্ট, ২০১৮ ১৯:৫২

‘বিয়ের কথা এখনও ভাবিনি’

হুট করে নয় অনেক ভেবে-চিন্তে, দেখে-শুনেই বিয়ের পিঁড়িতে বসার আয়োজন করবেন বলে জানিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

সদ্য মুক্তি পেয়েছে এই নায়িকা অভিনীত ‘ক্রিসক্রস' সিনেমা। সে প্রসঙ্গে কথা বলতে গিয়ে সংবাদ মাধ্যম এবেলাকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের জীবনের আরও অনেক প্রসঙ্গই জানান জয়া।

খুব তাড়াতাড়ি নাকি আপনার বিয়ে- এমন প্রশ্নে তিনি বলেন, সেটা তো শোনা কথা! গুজব তো গুজবই। এগুলো নিয়ে কী বলব বলুন! তবে যখন বিয়ে করব, তখন সেটা নিশ্চয়ই সবাই জানতে পারবেন।

টলিউড থেকেও বিয়ের প্রস্তাব আসছে জয়ার। তার কথায়, সেটাই স্বাভাবিক নয় কি? বিয়ের তো বয়স হচ্ছে! বিয়ের প্রস্তাব পাওয়াটা তো ভাল কথা।

জয়া সাক্ষাৎকারে বলেন, আসলে বিয়ের কথা সেভাবে এখনও ভাবিনি। একটা ভয় কাজ করে। অনেকদিন ধরে তো স্বাধীনভাবে জীবনযাপন করছি। তাই ভয়টা আরও বেশি। একবার বিয়ে করে যদি, দুইজনের মিল না হয়, তখন কী হবে!

তিনি বলেন, আমি চাই, যখন বিয়েটা করব, তখন সেটা ভেবেচিন্তেই করব। বিয়েটা দীর্ঘস্থায়ী হোক, সেটাই আমার সবচেয়ে বড় চেষ্টা থাকবে। তাই ভুল মানুষকে বিয়ে করতে চাই না।

অভিনয় প্রসঙ্গে নায়িকা বলেন, যখন কোনও ছবিতে অভিনয় করি, সে সময় নিজের সেরাটা দিই। প্রত্যেকটা চরিত্রের সঙ্গে আমার খুব মায়া-মমতা জড়িয়ে থাকে।

আপনার মন্তব্য

আলোচিত