বিনোদন ডেস্ক

১৬ আগস্ট, ২০১৮ ১৩:৩৭

ঈদে আসছে শাহীনের ‘ও মেয়ে’

আসছে ঈদে বিনোদনের বাজার মাতাবে কণ্ঠশিল্পী শাহীনের ব্যতিক্রমী হিপহপ গান ‘ও মেয়ে’। সিলেটের আঞ্চিলক ভাষায় রচিত মৌলিক এ গানটি সম্প্রতি অডিও রেকর্ড ও ভিডিও ধারণের কাজ সম্পন্ন হয়েছে। গানটির কথা লিখেছেন আ.স.ম সাসুম। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি এর সুরও করেছেন শিল্পী নিজে। সঙ্গীতায়োজন করেছেন সোলস ব্যান্ডের মীর মাসুম। গানটির হিপহপ পার্টে ছিলেন পল্লব ভাই।

সোমবার (১৩ আগস্ট) তেজগাঁওয়ের কোক স্টুডিওেত ‘ও মেয়ে’ গানের ভিডিও ধারণের কাজ সম্পন্ন হয়েছে। এর মিউজিক ভিডিও নির্মাণ করছেন ‘অচেনা হৃদয়’ চলচ্চিত্রের পরিচালক মিঠু খান। মিউজিক ভিডিওতে শাহীনের সঙ্গে মডেল হয়েছেন মারিয়া কিসপত্তা।

ঈগল ড্যান্স কোম্পানীর একঝাঁক তরুণ-তরুণী নিয়ে এই গানের কোরিওগ্রাফি করেছেন সুমন রহমান। কোরিওগ্রাফী সুপারভাইজার ছিলেন তানজিল আলম। ডিওপি রাজু রাজ। এর ভিডিও নির্মাণে ব্যয় করা হয়েছে বিশাল বাজেট।

মিউজিক ভিডিওর পরিচালক মিঠু খান, এ গান প্রসঙ্গে বলেন, আমরা সকলে মিলে একটা টিমওয়ার্ক করলাম। সকলের সহযোগিতায় অনেক ভালো একটা কাজ হয়েছে। আমি আশাবাদী এটি ব্যতিক্রম কিছু হবে।

গান প্রসঙ্গে কণ্ঠশিল্পী শাহীন বলেন, আমি বাণিজ্যিকভাবে গান থেকে অনেক দিন দূরে ছিলাম। শুধু নিজের জন্য গান করতাম। এতোদিন এভাবে গান না করা থেকে হুট করে প্ল্যান করলাম গানে ফিরবো। কারণ, গানের মানুষ কখনো গান ছেড়ে দূরে থাকতে পারে না। শ্রোতাদের সাথে যোগাযোগ না থাকলে শান্তি পাওয়া যায় না। এজন্য সিলেটের আঞ্চলিক ভাষার একটা গান নিয়ে ফিরলাম। গানটি আমার বন্ধু মাসুম অসাধারণ লিখেছন বলে আমি একটা সুর করতে পেরেছি। মীর মাসুস ভাই পুরো গানের কালার চেঞ্জ করে দিলেন। আর মিঠু ভাই ও ঈগল ড্যান্স কোম্পানীর সাহায‌্যে মিউজিক ভিডিওটিও অন্যরকম কিছু হবে। শ্যুটিংয়ে সকলে বলছে এটা ব্যতিক্রমী কাজ। আমরা সকলে মিলে ভালো একটা কিছু করার চেষ্টা করেছি। বাকিটা শ্রোতা-দর্শকরা বলবেন।

গানটি প্রকাশিত হবে ইউকে থেকে সিন ক্রিয়েট এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে। উল্লেখ্য, শাহীনের সর্বশেষ একক অ্যালবাম ‘দোসর বিকেল’ প্রকাশিত হয় ২০১১ সালে।

আপনার মন্তব্য

আলোচিত