বিনোদন ডেস্ক

২২ আগস্ট, ২০১৮ ২২:১৯

তিন বছর ধরে এফডিসিতেই কোরবানি দেন পরী মণি

ঈদুল আযহায় এফডিসিতে তিনটা গরু কোরবানি দিয়েছেন চিত্রনায়িকা পরী মণি। অসচ্ছল শিল্পীদের কথা চিন্তা করে তিন বছর ধরে গরু কিনে এফডিসিতেই কোরবানি দেন এই চিত্রনায়িকা।   

এ বিষয়ে পরী মণি বলেন, ‘আমার কাছের লোকজনের সঙ্গে ঈদ করছি। এর থেকে আনন্দের কিছু হয় না। এফডিসিতে কয়েকজন শিল্পী আছেন, যারা অসচ্ছল। তাঁদের সঙ্গে ঈদ করতে সব সময় আমার ভালো লাগে। বলতে পারেন, তিন বছর ধরে আমার বেস্ট ঈদ উদযাপন হচ্ছে। আল্লাহ যেন বেস্ট ঈদ আমার জীবন থেকে বঞ্চিত না করেন।’

পরী মণি আরো বলেন, “প্রতিবছর আমি নানুবাড়িতে ঈদ করি। ২০১৬ সালে আমার অভিনীত ‘রক্ত’ ছবিটি ঈদুল আযহায় মুক্তি পেয়েছিল। আমি খুব খুশি ছিলাম। ঈদে ছবি মুক্তি পেলেও বাড়িতে ঈদ করার পরিকল্পনা আমার ছিল। কিন্তু পত্রিকায় একটা সংবাদ পড়ার পর আমার সেইবার আর ঈদে বাড়ি যাওয়া হয়নি। সংবাদে অসচ্ছল শিল্পীদের কোরবানির প্রসঙ্গ ছিল। খবরটা পড়ার পরে নানুকে আমি ফোন দিয়ে বলেছিলাম, আমি এফিডিসির শিল্পীদের সঙ্গে ঈদ করতে চাই। নানুও রাজি হয়েছিলেন। সেইবার প্রথম গরু কিনে এফডিসিতে কোরবানি দিয়েছিলাম। এর পর থেকে দিচ্ছি।”  

যত দিন সামর্থ্য আছে, তত দিন কোরবানি দিয়ে যাবেন বলে জানান পরী। তিনি বলেন, ‘পরিবারের জন্য সবাই সবকিছু করে, আমি কেন করব না। যত দিন আমার সামর্থ্য আছে, তত দিন আমার পরিবারের জন্য কোরবানি দেবো। আমাকে সবাই যদি নায়িকা হিসেবে চেনে, তাহলে চলচ্চিত্রই তো আমার পরিবার। পিরোজপুরে নানাভাই কোরবানি দেন। সেখানে তো আমি এখনো ছোট মানুষ, যে কারণে আমাকে কোরবানি দিতে দেন না।’

শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে যাত্রা শুরু করেন পরী। কোনো ছবি মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে যুক্ত হয়ে আলোচনায় আসেন তিনি। এরই মধ্য ২১টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে তাঁর।

আপনার মন্তব্য

আলোচিত