বিনোদন ডেস্ক

২৬ সেপ্টেম্বর, ২০১৮ ২০:২১

আমি খুব লাজুক : দিশা

অ্যাকশন হিরো টাইগার শ্রফের ‘প্রেমিকা’, ‘উষ্ণ’ অভিনেত্রী দিশা পাটানি এখন ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এ ছবিতে রয়েছেন সুপারস্টার সালমান খান ও আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবিটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফর।

‘ভারত’ ছবি নিয়ে জিজ্ঞেস করা হলে দিশা বলেন, অভিনয় দিয়ে তিনি নিজেকে বিচার করেন না। নিজের ছবি দেখতেও নাকি তিনি লজ্জা পান।

২০১৫ সালে তেলেগু ছবি ‘লোফার’ দিয়ে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন দিশা পাটানি। ২০১৬ সালে ভারতের ক্রিকেট তারকার জীবনী ভিত্তিক ছবি ‘এম এস ধোনী : দ্য আনটোল্ড স্টোরি’ দিয়ে বলিউডে অভিষেক হয় তাঁর। এরপর তিনি বাণিজ্যসফল ‘কুং ফু ইয়োগা’ ও ‘বাঘি-২’ ছবিতে অভিনয় করেছেন।

সংবাদ সংস্থা আইএএনএসকে দিশা বলেন, ‘অভিনয় দিয়ে নিজেকে বিচার করতে পারি না। আমি খুব লাজুক। আমি কখনোই নিজেকে দেখি না, নিজের সিনেমাও দেখি না।’ তবে চলচ্চিত্র নির্মাণের পরিবেশ নিয়ে খুব সন্তুষ্ট তিনি।

২৬ বছর বয়সী এ বলিউড সুন্দরী বলেছেন, সালমান খান একজন বড় মাপের মানুষ।

সালমানের সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাইলে দিশা বলেন, ‘তিনি খুব ভালো। তিনি বড় মাপের মানুষ। সহ-অভিনেতা হিসেবেও অসাধারণ। আমরা ছবিটির জন্য খুব পরিশ্রম করছি। আমরা অ্যাকশনসহ বিভিন্ন দৃশ্যে কাজ করেছি। এটা সত্যিই অসাধারণ ছবি হবে।’

‘ভারত’ ছবিতে কমেডি অভিনেতা সুনীল গ্রোভার ও ‘দিলবার’খ্যাত নোরা ফাতেহিও অভিনয় করছেন।

ওড়িশার ভুবনেশ্বরে ব্রিটিশ বহুজাতিক কোম্পানি মার্ক অ্যান্ড স্পেনসাররে একটি কেন্দ্র উদ্বোধনে যান দিশা পাটানি। সেখানে তাঁর সঙ্গে কথা বলেন মিডিয়াকর্মীরা।

ফ্যাশন সচেতনতা নিয়ে প্রশ্ন করা হলে দিশা বলেন, ‘আমি ফ্যাশন সচেতন নই। আমি সবসময় সেই পোশাকই পরি, যেগুলো আমার জন্য আরামদায়ক। আমি মনে করি, সুন্দর লাগার চাইতে আরাম লাগাটাই আসল।’

তামিল ছবিতে শিগগিরই অভিষেক হতে যাচ্ছে দিশা পাটানির। সুন্দর সির বহুল আকাঙ্ক্ষিত ‘সংঘমিত্র’ ছবিতে যোদ্ধা রাজকুমারীরূপে দেখা যাবে তাঁকে। এ ছবিটি ব্যয়বহুল হবে। শোনা যাচ্ছে, ছবিটির দুই পর্বের জন্য ৪০০ কোটি রুপি বাজেট ধরা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত