বিনোদন ডেস্ক

০১ অক্টোবর, ২০১৮ ০১:০১

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ বিজয়ী হয়েছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। ঐশী পিরোজপুরের মেয়ে।

রোববার (৩০ সেপ্টেম্বর) রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি রাজদর্শন হলে ১০ প্রতিযোগীকে নিয়ে বসা গ্র্যান্ড ফিনালের আসরে ঐশীকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়।

১০ প্রতিযোগীদের মধ্য থেকে বিচারকরা সব কিছু বিবেচনায় ‘মিস ওয়ার্ল্ড’-এর জন্য বাংলাদেশ থেকে নির্বাচিত করেন ঐশীকে। যিনি এই প্রথম কোনো বিউটি কনটেস্ট-এ অংশ নিয়েই বিজয়ী হয়েছেন।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী এবারই এইচএসসি পাশ করেছেন। সাঁতারে পারদর্শী এই সুন্দরীর ইচ্ছে মানবসেবায় নিজেকে নিয়োজিত করা। ভবিষ্যতে বাল্যবিবাহ নিয়ে জনমানুষের মধ্যে সচেতনতা তৈরির কাজ করতেও আগ্রহী ঐশী।

প্রথম রানারআপ হয়েছেন নাজিবা বুশরা এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন নিশাত নাওয়ার সালওয়া।

এই প্রতিযোগিতার মূল বিচারকের দায়িত্ব পালন করেছেন কণ্ঠশিল্পী শুভ্রদেব, অভিনেত্রী তারিন, মডেল খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবী। এছাড়া গ্র‍্যান্ড ফিনালে আইকন বিচারক হিসেবে ছিলেন ‘মাইলস’ ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদ এবং কোরিওগ্রাফার আনিসুল ইসলাম হিরু।

আজকের চূড়ান্ত আসরে বিচারকদের মধ্যে ছিলেন না তারিন। তার স্থানে দেখা যায় মডেল আজরাকে। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন ডিজে সনিকা ও আরজে নিরব।

আয়োজক অন্তর শোবিজ জানায়, বিজয়ী ঐশী ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রতিনিধি হয়ে আগামী ৭ ডিসেম্বর চীনের সানাইয়া শহরে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেবেন। তার হাতে লাল-সবুজের পতাকা উড়বে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার সবচেয়ে বড় মঞ্চে।

গত বছরও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর আয়োজন করেছিল অন্তর শোবিজ। নানা বিতর্ক ও সমালোচনা শেষে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঘোষণা করা হয়েছিলো জেসিয়া ইসলামকে।

আপনার মন্তব্য

আলোচিত