বিনোদন ডেস্ক

০১ অক্টোবর, ২০১৮ ১৪:৪৫

মুক্তি পাচ্ছে মাহির ‘পবিত্র ভালোবাসা’

আগামী ৫ অক্টোবর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে মাহিয়া মাহির নতুন ছবি ‘পবিত্র ভালোবাসা’।

এ কে সোহেল পরিচালিত ছবিটিতে মাহিয়া মাহি ছাড়াও আছেন ফেরদৌস- মৌসুমী। প্রথমবারের মতো একই ছবিতে দেখা যাবে এই তিন তারকাকে। ছবিটিতে মৌসুমীর প্রেমিক ও মাহির বড় ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস। ছবির গল্পে ফেরদৌস মুসলমানদের ধর্মীয় নেতা থাকবেন। আর মৌসুমী হিন্দুদের ধর্মীয় নেত্রী।

ছবিটিতে দেখা যাবে, মায়াদেবী (মৌসুমী) হিন্দু সমাজের পঞ্চায়েত প্রধান। দিদার পাশা (ফেরদৌস) মুসলিম সমাজের পঞ্চায়েত প্রধান। দু’জন দু’জনকে গভীরভাবে ভালোবাসেন। কিন্তু ধর্মীয় অনুশাসন, কঠিন দেয়াল আর সামাজিক নিয়মনীতির শিকলে দু’জনের ভালোবাসা বন্দি। দু’জনই ধর্মীয় সম্মানে ও সামাজিক মর্যাদাকে অক্ষুণ্ণ রাখার জন্য নিজেদের গভীর ভালোবাসাকে সামাজিক স্বীকৃতি দেন না।

অপরদিকে মায়াদেবীর ছোট ভাই রাহুল (রোকন) ভালোবাসে দিদার পাশার ছোট বোন রোজীকে (মাহি)। তাদের প্রেম ভালোবাসা নিয়ে দ্বন্দ্ব-সংঘাত হিন্দু-মুসলিম দুই পঞ্চায়েত প্রধানের মধ্যে, এটা ধর্মীয় কোনও দ্বন্দ্ব নয়, পবিত্র ভালোবাসার দ্বন্দ্ব। মানব-মানবীর ভালোবাসার এমন দ্বন্দ্বমুখর গল্প নিয়ে এই ছবি।

ছবির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ করেছেন পরিচালনা এ কে সোহেল। সঙ্গীত ইমন সাহা। সম্পাদনা একরামুল হক। ছবিতে আরও অভিনয় করেছেন সুজন, রেবেকা, আফজাল শরীফ, ইলিয়াস কোবরাসহ অনেকে।

সিনেমাটির প্রযোজক ও নায়ক রোকন জানান, এরই মধ্যে ছবিটি মুক্তির জন্য ২৫টি সিনেমা হল চূড়ান্ত হয়েছে। প্রথমত দেশের প্রথম সারির সিনেমা হলগুলোতে মুক্তির পরিকল্পনা করেছেন প্রযোজক।

আপনার মন্তব্য

আলোচিত