বুধবার, , ১৭ অক্টোবর ২০১৮ ইং

বিনোদন ডেস্ক

০৮ অক্টোবর, ২০১৮ ০১:২০

যৌন হয়রানির অভিযোগ আনলেন কঙ্গনা

বলিউডে যৌন হয়রানি নিয়ে এখন অনেকেই মুখ খুলছেন। সম্প্রতি নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সেই অভিযোগ এখন থানায়ও গড়িয়েছে। এবার মুখ খুললেন আরেক অভিনেত্রী কঙ্গনা রনৌত।

পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনলেন কঙ্গনা। প্রযোজনা প্রতিষ্ঠান ফ্যান্টম ফিল্মসের সহ-প্রতিষ্ঠাতা বিকাশ বহেল। কঙ্গনার অভিযোগ বিকাশ তাকে ইচ্ছার বাইরে জড়িয়ে ধরতো, চুমু খেতে চাইতো।

২০১৪ সালে ‘কুইন’ সিনেমায় অভিনয় করেন কঙ্গনা। সেই সময়ের অভিজ্ঞতা বলতে গিয়ে কঙ্গনা বলেন, ‘বিকাশ প্রায় প্রতি রাতেই কোনও মেয়েকে বিছানায় পেতে চাইতো। কিন্তু আমাকে কিছুটা ভয়ও পেতো। তবুও মাঝে মাঝেই অন্য কোনও বাহানায় আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে চাইতো। তার আলিঙ্গন থেকে ছুটতে আমাকে জোর খাটাতে হতো। আমাকে জড়িয়ে বলতো, আমার চুলের গন্ধ নাকি সে খুব পছন্দ করে।

কঙ্গনা আরও বলেন, বিকাশের বিরুদ্ধে এক নারী যৌন হেনস্তার অভিযোগ করার পর আমি সেই নারীর পক্ষে কথা বলি। যার জন্য তার একটি সিনেমায় আমাকে বাদ দিয়েছে। একটি ভালো সিনেমা হাতছাড়া হয়েছে তাতে আমার দুঃখ নেই। আমিও তাকে ফোন করিনি। আমি জানতাম, যা বলেছি ঠিক।

কঙ্গনা এখন অভিনয় করছেন ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমায়। এটি পরিচালনা করছেন তেলেগু পরিচালক রাধাকৃষ্ণ জাগারলামুড়ি। এতে কঙ্গনা রানৌত ছাড়াও অভিনয় করছেন-অতুল কুলকার্নি, অঙ্কিতা লোখান্ডে, যীশু সেনগুপ্ত, তাহের সাব্বির প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত