মঙ্গলবার, , ১১ ডিসেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

০৯ অক্টোবর, ২০১৮ ০০:৫৬

নানার সংবাদ সম্মেলন হলো না

প্রস্তাবিত সংবাদ হলো না নানা পাটেকরের। অভিনেত্রী তনুশ্রী দত্ত নানার বিরুদ্ধে শনিবারই ওশিওয়াড়া পুলিশের কাছে আনুষ্ঠানিক ভাবে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছেন।

সোমবার বলিউড অভিনেতা এ নিয়ে মিডিয়ার সামনে মুখ খুলবেন বলে ঠিক ছিল। কিন্তু আগের রাতে মিডিয়াকে তার ছেলে মলহার সংবাদ সম্মেলন হবে না বলে জানান।

এক বার্তায় বলেন, এত রাতে খবরটা দেওয়ার জন্য দুঃখিত। আপনাদের জানাই, আগামীকাল (সোমবার) কোনও সাংবাদিক সম্মেলন হবে না, অনু্গ্রহ করে আপনাদের সহকর্মীদের খবরটা দিয়ে দিন। তাড়াতাড়ি এ ব্যাপারে পরবর্তী পদক্ষেপ সম্পর্কে আপনাদের অবহিত করব। নানার আইনজীবীর তরফে কোনও বক্তব্য পাওয়া যায়নি।

এক দশকের পুরানো একটি ঘটনার প্রসঙ্গ টেনে তার বিরুদ্ধে যৌন হেনস্থার মিথ্যা অভিযোগ এনেছেন বলে দাবি করে তনুশ্রীকে আইনি নোটিস পাঠিয়েছেন ৬৭ বছর বয়সী অভিনেতা। তনু্শ্রীর অভিযোগ, নানা ২০০৮ সালে একটি ছবির শুটিংয়ে তাকে হেনস্থা করেছেন, তিনি তার প্রতিবাদ করলেও কিছুই হয়নি, শেষ পর্যন্ত তাকেই ছবি থেকে বের করে দেওয়া হয়। তনুশ্রীর কোরিওগ্রাফার গনেশ আচারিয়া ও ওই ছবির প্রযোজকের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছেন। নানা অবশ্য দিন কয়েক আগে দেশটির যোধপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, একটা মিথ্যা মিথ্যাই। দশ বছর আগেও কথাটা বলেছি।

তনুশ্রীর আইনজীবী জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধির ৩৫৪, ৩৫৪ এ, ৩৪ ও ৫০৯ ধারায় এফআইআর রুজু করার জন্য অভিযোগ পেশ করেছেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত