শুক্রবার, , ১৬ নভেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

৩০ অক্টোবর, ২০১৮ ১১:৩৮

জশলিনের সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বললেন অনুপ জালোটা

অনুপ জালোটা আর জশলিন মাথারুর মধ্যকার সম্পর্কের কথা স্বীকার করলেন অনুপ। এ সম্পর্কে সংগীতশিল্পী অনুপ জালোটা বলেছেন, শারীরিক নয়, জশলিনের সঙ্গে আমার সম্পর্কটা আত্মিক।

‘বিগ বস ১২’ থেকে বাদ পড়ার পর অনুষ্ঠানের অভিজ্ঞতা নিয়ে কথা বলেছেন অনুপ জালোটা। এই খেলায় বিজয়ের দ্বারপ্রান্তে পৌঁছে ফিরে যাওয়া এবং খেলার সঙ্গী জশলিনকে নিয়ে তিনি কথা বলেন ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে। তিনি বলেন, এ অনুষ্ঠানের অভিজ্ঞতা দারুণ। সেখানে গিয়ে আমি শারীরিকভাবেও উপকৃত হয়েছি। মনে পড়ছে না শেষ কবে টানা আট ঘণ্টা একটা জায়গায় থেকেছি। টানা ছয় সপ্তাহ সেখানে সময় মতো খেয়েছি, ঘুমিয়েছি, হাঁটাহাঁটি করেছি। এমনকি চার কেজি ওজনও কমিয়েছি। হাসতে হাসতে এই শিল্পী বলেছেন, আর যদি কয়েকটা দিন থাকতে পারতাম, সালমানকে বদলে আয়োজকেরা উপস্থাপক হিসেবে আমাকেই নিয়ে নিত।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছিল, এ অনুষ্ঠানে তিনি এসেছিলেন ক্ষণিকের জন্য। পুরোটা সময় লড়ার জন্য নয়। কেননা, কনসার্টের জন্য তাকে চলে যেতে হতোই। সে জন্য তিনি খেলা ছেড়ে দিয়েছিলেন। এ প্রসঙ্গে তিনি বলেন, সব ভিত্তিহীন কথা। আমি একেবারে ফ্রি। বিশ্বাস না করলে যে–কেউ যেকোনো দিন আমার সঙ্গে নৈশভোজে যোগ দিতে পারেন। আগামী ১০ দিন আমি কোথাও যাচ্ছি না। এমনকি আগামী ১০৫ দিন আমার কোথাও যাওয়ার কথা নেই।

‘বিগ বস ১২’-তে দারুণ খেলেছেন এই ভজনসম্রাট। তারপরও কেন তাকে চলে যেতে হলো? অনুপ জালোটা বলেন, আমি দীর্ঘ সময় সেখানে থাকতে পারব, এমনটা তো নাও হতে পারে। “বিগ বস” সবার জন্য। আয়োজকেরা বিনোদনের জন্য প্রতিযোগীদের দিয়ে সস্তা খেলা খেলিয়ে নিলে আমি তো শুরু থেকেই থাকতাম না।

কথিত প্রেমিকা জশলিনকে নিয়ে জানতে চাইলে অনুপ জালোটা জানান, তাদের মধ্যে ভালোবাসাবাসির কোনো ব্যাপার ছিল না। বললেন, ‘আমাদের সম্পর্কটা বিশুদ্ধ এবং সাংগীতিক। সেটা প্রেমের ঊর্ধ্বে। সম্পর্কটা শারীরিক নয়, আত্মিক। অনুষ্ঠানের বাইরেও আমরা অনেক সময় কাটিয়েছি। আত্মবিশ্বাসের সঙ্গে বলছি, এতে আমাদের সম্পর্ক আরও দৃঢ় হয়েছে এবং সেটা সারা জীবন আরও হবে।

গত মাসে ‘বিগ বস’ অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় অনুপ জালোটা আর তার ছাত্রী জশলিন মাথারুকে। বিতর্কিত এই রিয়্যালিটি শোর এবারের বিষয় ছিল ‘বিচিত্র জুটি’। অনুষ্ঠানের ১২তম এ আয়োজনের প্রথম দিন প্রতিযোগীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন সঞ্চালক সালমান খান। কিন্তু অনুপ জালোটাকে পরিচয় করিয়ে দেওয়ার সময় থমকে দাঁড়ান তিনি। তার প্রেমিকাকে দেখে বিস্মিত হন সালমান। কারণ, অনুপ জালোটা আর জশলিন মাথারুর বয়সের পার্থক্য ৩৭ বছর

এ অনুষ্ঠান শুরু হওয়ার অনেক দিন আগে থেকেই শোনা যাচ্ছিল, ছাত্রী জশলিন মাথারুর সঙ্গে প্রেম চলছে অনুপ জালোটার। সবাই ভেবেছিল, এই তো এবার প্রেমিকাকে নিয়ে সামনে এসে পড়েছেন ভজনগুরু। কিন্তু হায়, এ যে বানোয়াট এক প্রেমকাহিনি!

আপনার মন্তব্য

আলোচিত