বিনোদন ডেস্ক

১৮ নভেম্বর, ২০১৮ ২৩:০১

মেহজাবীনের সতর্কবার্তা

সামাজিক মাধ্যম ফেসবুকে ‘মেহজাবীন চৌধুরী’ লিখে খোঁজ করলে অসংখ্য আইডি ও পেজ দেখা যায়। অনেকসময় এগুলো গুনে শেষ করা যায় না। মেহজাবীনের ফ্যান-ফলোয়ার্স যারা আছেন, তারা মাঝেমধ্যে এ নিয়ে বিভ্রান্তিতে পড়েন। কোনটা আসল আর কোনটা ভুয়া বুঝে উঠতে পারেন না।

মেহজাবীন নিজেও এসব ভূয়া আইডি নিয়ে বিভ্রান্তিতে পড়েন! কারণ, তার নামে চালু এসব ভূয়া ফেসবুক থেকে অনেকসময় প্রতারণা করা হচ্ছে। সেগুলোর সঙ্গে কোনোভাবেই সম্পৃক্ত নয় এই লাক্সতারকা। সেজন্য ভূয়া আইডি থেকে দূরে থাকার জন্য সাবধান করে দিলেন মেহজাবীন। তিনি জানান, দয়া করে ফেক আইডি থেকে সবাই সাবধান থাকবেন।

তিনি বলেন, ‘আমার একটি নিজস্ব ফেসবুক আইডি আছে যেটি ফেসবুক কর্তৃপক্ষ থেকে স্বীকৃত (ভেরিফায়েড)। ওই আইডির ফলোয়ার্স পাঁচ লাখ পঞ্চাশ হাজারের বেশি। এছাড়া একটি ফ্যান পেজ রয়েছে সেখানে তিন লাখ পঁচাশি হাজারের মতো। শুধুমাত্র এই দুটো আমি নিয়ন্ত্রণ করি। এছাড়া ফেসবুকে বাকি যত আইডি রয়েছে সবগুলোই ভূয়া। ওইসব ভূয়া আইডি ও পেজের সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই।’

২০০৯ সালে লাক্স ‘চ্যানেল আই সুপারস্টার’ থেকে বিজয়ী হয়ে শোবিজে পা রাখেন মেহজাবীন চৌধুরী। এরপর থেকে মডেলিং, বিজ্ঞাপন, নাচ ও নাটকে নিয়মিত অভিনয় করছেন। প্রায় দশ বছরের ক্যারিয়ারে নানামাত্রিক চরিত্রে নিজেকে তুলে ধরে পরিণত হয়েছেন মেহজাবীন। ছোটপর্দায় তিনি পেয়েছেন দারুণ সাফল্য। বিশেষ করে গেল বছরের অন্যতম আলোচিত নাটক মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘বড় ছেলে’তে অভিনয় করে তুমুল আলোচিত হয়েছিলেন মেহজাবীন চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত