সিলেটটুডে ডেস্ক

১৯ নভেম্বর, ২০১৮ ১৬:০১

দেশজুড়ে আসছে ‘হাসিনা-এ ডটার’স টেল’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তি জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ডকু ড্রামা ফিল্ম ‘হাসিনা-এ ডটার’স টেল’; যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে নয় একজন সাধারণ সংগ্রামী নারীর অসাধারণ হয়ে উঠার গল্প তুলে ধরা হয়েছে। পাশাপাশি প্রধানমন্ত্রীর জীবনে তার বোন শেখ রেহানার ভূমিকা, দেশ ও স্বাধীনতার জন্য বঙ্গবন্ধু পরিবারের নানা ত্যাগের চিত্রও এখানে দেখা গেছে।

পিপুল খান পরিচালিত ফিল্মটি গত ১৬ নভেম্বরে ঢাকার তিনটি ও চট্টগ্রামের একটি হলে মুক্তি পায়।

মুক্তির পরেই তরুণ প্রজন্ম হুমড়ি খেয়ে পড়েন ছবিটি দেখার জন্য। কারণ তাদের কাছে একটি একটি প্রেরণার গল্প। রাজনীতির ইতিহাস জানার উৎস হিসেবেই ডকুফিল্মটিকে দেখছেন তারা। তাই ছবি দেখার পর সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমে দর্শকদের প্রতিক্রিয়ায় প্রতীয়মান হচ্ছে এটিই।

দেশের মানুষের আগ্রহের কারণে এবার ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশন (সিআরআই) দেশব্যাপী মুক্তি দিতে চাইছেন। আগামী সপ্তাহেই ছবিটি দেশের প্রায় অর্ধ শতাধিক হলে মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক।

এবার ছবিটির পরিবেশনার দায়িত্বে থাকছে জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজই জানিয়েছেন এ তথ্য। সমকাল অনলাইনকে তিনি বলেন, ছবিটির প্রতি মানুষের আগ্রহ দেখে আমরা অবাক। তাই ছবিটির সঙ্গে যুক্ত হয়েছে জাজ।

আসছে ২৩ নভেম্বর ৫০টিরও বেশি হলে মুক্তি পাবে ‘হাসিনা-এ ডটার’স টেল’। শিগগিরই জাজের ফেসবুক পেজে হলের তালিকা প্রকাশ করা হবে।’

আপনার মন্তব্য

আলোচিত