বিনোদন ডেস্ক

২৮ নভেম্বর, ২০১৮ ১৬:৪০

পরিবারে গৌরীই সবচেয়ে ক্ষমতাশালী, জানালেন শাহরুখ

বিয়ের তিন দশক হতে চলল, এখনো ভালোবাসায় এতটুকু ছেদ পড়েনি বলিউড সুপারস্টার শাহরুখ খান ও বিখ্যাত ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান দম্পতির। বি-টাউনের সবচেয়ে প্রভাবশালী এ যুগল। বিয়ের এত বছর পরও সংবাদমাধ্যমগুলো তাঁদের প্রেমকাহিনী ছেপে চলেছে!

শাহরুখ-গৌরীর তিন সন্তান—আরিয়ান খান, সুহানা খান ও আব্রাম খান। অন্তর্জালে তিন সন্তানই ব্যাপক জনপ্রিয়। তবে সবচেয়ে জনপ্রিয় অষ্টাদশী কন্যা সুহানা খান। চলতি বছরের আগস্টে জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ভোগের ভারত সংস্করণে প্রচ্ছদকন্যা হওয়ার পর বিনোদন জগতে সুহানাকে স্বাগত জানিয়েছে অগণিত ভক্ত।

শাহরুখপত্নী গৌরী খান এখন ভারতের অন্যতম বিখ্যাত ইন্টেরিয়র ডিজাইনার। চলতি বছরে ভারতের ব্যবসায়ে সবচেয়ে ক্ষমতাশালী নারীর যে তালিকা ম্যাগাজিন ‘ফরচুন ইন্ডিয়া’ দিয়েছে, তাতে রয়েছে গৌরীর নাম। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে এ খবর শেয়ার দিয়েছেন গৌরী নিজেই। গর্বিত স্বামী শাহরুখ কখনো তাঁর স্ত্রীর অর্জন উদযাপন করতে সময়ক্ষেপণ করেন না। এবারও তাই হলো।

গৌরীর পোস্ট রিটুইট করে একটি আদুরে ক্যাপশন দিয়েছেন বলিউডের রোমান্স রাজা। লিখেছেন, “আমাদের পরিবারের ‘ফরচুনেট’ তালিকায় তিনিই সবচেয়ে ক্ষমতাশালী।”

শাহরুখের এ মন্তব্যের পর সামাজিক মাধ্যমের ভক্তরা চোখ বড় করে তাকিয়েছেন! এর আগে একবার শাহরুখ গৌরীকে বলেছিলেন, তাঁর অফিস যেন ডিজাইন করে দেন। কিন্তু শাহরুখের সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে গৌরী জবাব দিয়েছিলেন, ‘যদি সময় পাই তো করে দেবো।’ কী আদুরে আলাপ, তাই না!

ওই মন্তব্য নিয়ে শাহরুখকে জিজ্ঞেস করা হলে সংবাদ সংস্থা আইএএনএসকে বলেছিলেন, ‘আমরা সত্যিই ছোটখাটো সিনেমা করি। আমাদের সিনেমার বোর্ডে তাঁকে (গৌরী) আনার সামর্থ্য আমাদের নেই।’

সুপারস্টার হওয়া সত্ত্বেও শাহরুখ খান বিনা পয়সায় রেস্তোরাঁয় খেতে চান। তিনি বলেন, ‘গৌরী যেসব রেস্তোরাঁ ডিজাইন করে, উদ্বোধনে যাই, কারণ সেখানে আমি ফ্রি খাবার পাই। তো, এটা আমার জন্য খুব ভালো ব্যাপার... আশা করি, সে নতুন নতুন রেস্তোরাঁ খুলবে আর আমরা সেখানে গিয়ে পার্টি দেবো।’

শাহরুখ খানকে পরে আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবিতে দেখা যাবে। এতে বামনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবিতে তাঁর নাম বাউয়া সিং। তাঁর বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। আগামী ২১ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে। সূত্র: ডিএনএ।

আপনার মন্তব্য

আলোচিত