বিনোদন ডেস্ক

০৫ ডিসেম্বর, ২০১৮ ১৬:৪৪

বান্ধবীকে বিয়ে করছেন কপিল শর্মা

বছর শেষে বিয়ের ধুম লেগেছে বলিউডে। রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন আর প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের পর এবার বিয়ে করছেন ভারতের ছোট পর্দার জনপ্রিয় উপস্থাপক কপিল শর্মা।

দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রাতের সঙ্গেই তাঁর বিয়ে হচ্ছে। এরই মধ্যে কপিল শর্মা আর গিন্নি ছত্রাত তাঁদের বিয়ের আমন্ত্রণপত্র ইনস্টাগ্রামে পোস্ট করে সবার আশীর্বাদ চেয়েছেন।

আমন্ত্রণপত্রে লেখা আছে, ১২ ডিসেম্বর তাঁদের বিয়ে হচ্ছে। পাঞ্জাবের জলন্ধরে গিন্নির বাবার বাড়িতে হবে এই অনুষ্ঠান। বিয়েতে গিন্নি পাঞ্জাবের সনাতনী ঘরানা বজায় রেখে পোশাক পরবেন। ১৪ ডিসেম্বর অমৃতসরে হবে কপিল-গিন্নির রিসেপশন অনুষ্ঠান। আর মুম্বাইয়ের রিসেপশন পার্টি হবে ২৪ ডিসেম্বর।

এরই মধ্যে গিন্নির বাবার বাড়িতে শুরু হয়ে গেছে বিয়ের আগের নানা আচার-অনুষ্ঠান। মঙ্গলবার (৪ ডিসেম্বর) সকালে অখণ্ড পাঠ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁদের আত্মীয়স্বজন। ছিল পূজা–পাঠ। বিয়ের প্রথম অনুষ্ঠানে গিন্নি বেছে নেন ওয়াইন রঙের একটি পোশাক। আর বিকেলে তাঁর পরনে ছিল লাল রঙের লেহেঙ্গা। পাঞ্জাবের বিয়ের অন্যতম আকর্ষণ ব্যাঙ্গল সেরেমনি। অখণ্ড পূজা–পাঠের পর শুরু হয় এই অনুষ্ঠান। আত্মীয়স্বজন আর পুরোহিতের উপস্থিতিতে বিয়ের কয়েক দিন আগে এই অনুষ্ঠান হয়। এই অনুষ্ঠানে বরের বাড়ি থেকে কনের বাড়িতে আসেন আত্মীয়স্বজন। তাঁরা কনের জন্য নিয়ে আসেন বালা বা ব্যাঙ্গল। সেই বালা কনের দুই হাতে পরিয়ে দেওয়া হয়।

এরপর ১০ ডিসেম্বর কপিল শর্মার বোনের বাড়িতে হবে ‘মাতা কি চৌকি’ অনুষ্ঠান। এখানে হবু স্বামী-স্ত্রী একসঙ্গে পূজা–পাঠে অংশ নেবেন। থাকবে ভক্তিমূলক গানও।

বিয়ের আগে কপিল শর্মাকে দুটি কঠিন শর্ত জুড়ে দেন গিন্নি ছত্রাত। প্রথম শর্ত, কলঙ্কমুক্ত ক্যারিয়ার গড়তে হবে। দ্বিতীয় শর্ত, মদ্যপান করা যাবে না। এসব শর্ত পূরণ হওয়ার পর তবেই কপিল শর্মাকে বিয়ে করবেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রাত। বান্ধবীর শর্ত পূরণ করেছেন ভারতের জনপ্রিয় এই উপস্থাপক ও কৌতুকশিল্পী। জানা গেছে, কপিল শর্মা মদ্যপান পুরোপুরি ছেড়ে দিয়েছেন। চিকিৎসার জন্য বেঙ্গালুরুর একটি আয়ুর্বেদিক ক্লিনিকে তাঁকে ভর্তি করা হয়। তিনি চিকিৎসায় এত ভালোভাবে সাড়া দিয়েছেন যে এই রিহ্যাব সেন্টার থেকে নির্ধারিত সময়ের ২৮ দিন আগেই ছেড়ে দেওয়া হয় তাঁকে। আর প্রথম শর্তটির ব্যাপারে তিনি মনোরোগ বিশেষজ্ঞ ও ক্যারিয়ার বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেছেন। তাঁদের পরামর্শ মেনে চলছেন। ক্যারিয়ারকেও ত্রুটিমুক্ত করার চেষ্টা করছেন।

বিয়ের ব্যাপারে সংবাদ সংস্থাকে কপিল শর্মা বললেন, ‘আমরা খুব সাধারণ অনুষ্ঠান করতে চেয়েছিলাম। কিন্তু গিন্নি তাঁর বাবা-মায়ের একমাত্র সন্তান। তাঁদের ইচ্ছে, মেয়ের বিয়েতে বড় অনুষ্ঠান হবে। তাই বড় করেই অনুষ্ঠান হচ্ছে। জলন্ধরে বিয়ে হবে। ওটা গিন্নির শহর।’

অনেক দিন যাঁর সঙ্গে প্রেম, তাঁকেই বিয়ে করছেন। কেমন লাগছে? কপিল শর্মা বললেন, ‘আমি খুব খুশি। তবে আমার মা আমার থেকেও বেশি খুশি।’

১৭ মার্চ কমেডিয়ান কপিল শর্মা টুইটারের মাধ্যমে সবার সঙ্গে তাঁর বান্ধবীকে পরিচয় করিয়ে দেন। গিন্নি ছত্রাতের সঙ্গে তাঁর একটি ছবি শেয়ার করে কপিল টুইট করেছেন, ‘ও আমার বেটার হাফ বলব না; বরং বলব, ও আমাকে পরিপূর্ণ করছে। গিন্নি, তোমাকে ভালোবাসি। সবাই ওকে স্বাগত জানান।’

কপিল শর্মার বান্ধবী গিন্নি ছত্রাত ব্যবসায়ী। পাঞ্জাবের জলন্ধরে তাঁরা একসঙ্গে কলেজে পড়াশোনা করেছেন। কলেজের বিভিন্ন অনুষ্ঠানে তাঁরা স্ট্যান্ডআপ কমেডি করেছেন। কপিলকে নানাভাবে সহযোগিতা করেছেন। কপিল আর গিন্নির পরিচয় ১১ বছরের। কপিলের পরিবারও গিন্নিকে পছন্দ করে। বিয়ের পর কপিল তাঁর প্রযোজনা প্রতিষ্ঠানকে নাইন প্রোডাকশন দেখাশোনার সম্পূর্ণ দায়িত্ব দেবেন গিন্নিকে।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

আপনার মন্তব্য

আলোচিত