বুধবার, , ২০ মার্চ ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

২২ ডিসেম্বর, ২০১৮ ০১:১৯

বিয়ে করছেন দিপালী

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক সিয়াম বিয়ে করেছেন সম্প্রতি। বিয়ের ঘোষণা দিয়েছেন শবনম ফারিয়া। এবার ঘোষণা না দিয়েই বাগদান সেরে ফেললেন এ প্রজন্মের চিত্রনায়িকা তানিয়া আক্তার দিপালী। তার বর পরিচালক ও প্রযোজক জায়েদ রেজওয়ান।

বৃহস্পতিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় দুই পরিবারের সদস্যদের উপস্থিতে জায়েদ-দিপালীর বাগদান সম্পন্ন হয়। এ ছাড়াও এখানে উপস্থিত ছিলেন রোমানা নীড়, বিপাশা কবির, জয় চৌধুরী, শ্রাবণ খান, সময়, সংগীতশিল্পী শফিক তুহিন, কিশোর, পূজাসহ শোবিজ অঙ্গনের অনেকেই।

আগামী এপ্রিলে জায়েদ-দিপালীর বিয়ে অনুষ্ঠিত হবে বলে জানান দিপালী। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘হুট করেই বাগদান হয়ে গেল। পরিবারের পছন্দেই আমাদের বিয়ে হচ্ছে। আগামী এপ্রিলে বিয়ের তারিখ নির্ধারণ করা হচ্ছে। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

সম্প্রতি জায়েদ রেজওয়ান ‘আঘাত’ নামের একটি ওয়েব সিরিজ নির্মাণ করেছেন। এতে দিপালীর বিপরীতে অভিনয় করছেন কলকাতার রণবীর। এছাড়া জায়েদ রেজওয়ান পরিচালিত ‘মৃত্যুপুরী’ সিনেমাটি শুটিং শেষে এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

অন্যদিকে দিপালী ‘ব্ল্যাক মেইল’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় জগতে রাখেন। এরপর ‘বাজে ছেলে : দ্য লোফার’, ‘আমি তোমার হতে চাই’ সিনেমায় কাজ করেন তিনি। এছাড়া ‘রমিজের আয়না’, ‘বৈশাখ থেকে শ্রাবণ’, ‘কাননে কুসুম কলি’, ‘পাটি গণিত’, ‘ইট কাঁচের খাঁচা’, ‘হৈ হৈ রৈ রৈ’, ‘ঘোড়ার ডিম’, ‘সাত কাহন’ নামের ধারাবাহিক নাটকসহ ৪০টির বেশি নাটকে অভিনয় করেছেন দিপালী।

আপনার মন্তব্য

আলোচিত