মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

২৮ ডিসেম্বর, ২০১৮ ২১:০২

'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার' ছবির বিরোধিতায় কংগ্রেস

‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি। ছবিটির প্রথম ঝলক প্রকাশের পরই ভারতে শুরু হয়েছে বিতর্ক। দেশটির প্রধান বিরোধী দল ও স্বাধীনতার স্বপক্ষের শক্তি কংগ্রেস বলছে ছবিটির বিরুদ্ধে তারা আদালতে যাবে। শুধু তাই নয় ছবিটিকে ছাড়পত্র না দিতে সেন্সর বোর্ডকে অনুরোধও করেছে দলটির সিনিয়র নেতারা।

২০০৪ সালে ভারতের লোকসভা নির্বাচনের পরে মনমোহন সিং-এর প্রধানমন্ত্রী হওয়ার ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’। তার প্রধানমন্ত্রীত্বের দশ বছর সময়ের জানা-অজানা বিভিন্ন ঘটনা দেখানো হবে ছবিটিতে।

মনমোহনের উপদেষ্টা সঞ্জয় বারুর লেখা বই অবলম্বনে বানানো হয়েছে ছবিটির চিত্রনাট্য। যেখানে মনমোহন সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন বিজেপি নেতা অনুপম খের। ছবিতে তাকে দেখতেও অবিকল মনমোহনের মতোই মনে হয়েছে। তিনি ছাড়াও, কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধীসহ অন্যান্য চরিত্রগুলিকেও বেশ ভালো ভাবে তুলে ধরা হয়েছে ট্রেলারে।

ভারতের কংগ্রেস নেতৃত্বাধীন ইউপিএ সরকারের সময় মনমোহন ও সোনিয়া গান্ধীর মধ্যে টানাপোড়েনের বিষয়টি ট্রেলারেই বেশ স্পষ্ট হয়ে উঠেছে। ফলে কংগ্রেস নেতারা ধারণা করছেন এদুজনকে নিয়ে বিভ্রান্তিমূলক তথ্য প্রচার হতে পারে ছবিতে। এজন্যই কংগ্রেস নেতারা ছবিটি আগে দেখতেও চেয়েছেন।

উল্লেখ্য, সব কিছু ঠিক থাকলে ১১ জানুয়ারি ছবিটি মুক্তি পাবে।

আপনার মন্তব্য

আলোচিত