মঙ্গলবার, , ২৬ মার্চ ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

০৭ জানুয়ারী, ২০১৯ ০২:১১

গানের মঞ্চে সোমলতাকে শিক্ষকের হেনস্তা

স্কুলের অনুষ্ঠানে গাইতে গিয়ে এক শিক্ষকের দ্বারা হেনস্তার শিকার হয়েছেন ভারতের জনপ্রিয় বাংলা গানের শিল্পী সোমলতা। তিনি বাংলাদেশেও সমান জনপ্রিয়।

৩ জানুয়ারি ভারতের জলপাইগুড়ির ধুপগুড়ির কালীরহাট দেওয়ান চন্দ্র হাইস্কুলের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে আপত্তিকর ঘটনাটি ঘটে।

ভারতীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যম এবং সোমলতার ফেসবুক লাইভ থেকে জানা যায়, অর্ণব সাহা নামের ঐ স্কুলের শিক্ষক সোমলতাকে বারবার বিরক্ত করতে থাকেন মঞ্চে উঠে। ছাত্র-ছাত্রীদের উসকে দেওয়ার চেষ্টাও করে। এক পর্যায়ে পুলিশ এসে সোমলতা ও তার ব্যান্ড সদস্যদের উদ্ধার করে।

এরপর দ্রুত পুলিশি নিরাপত্তায় শিলিগুড়ি পৌঁছায় গানের দলটি। বিষয়টি নিয়ে শিলিগুড়ি বিমানবন্দর থেকেই ফেসবুক লাইভে কথাগুলো জানান সোমলতা। সঙ্গে ছিলেন ‘সোমলতা অ্যান্ড দ্য এসেস’ সদস্যরাও।

তার অভিযোগ- স্কুলের শিক্ষক অর্ণব সাহা, তিনি মাতাল অবস্থায় স্টেজে উঠে বিভিন্ন ভাবে সোমলতাকে বিরক্ত করছিলেন। সে মদ্যপ অবস্থায় বলছিলেন, গান ভালো না হলে তোমাদের ছাড়ব না। এখান থেকে যাবে কীভাবে, দেখে নেব।

পুরো ঘটনাটা ঘটেছিল সেখানে উপস্থিত প্রায় ১৫ হাজার দর্শকের সামনে। যেখানে ছিলেন স্কুলের ছোট ছোট ছাত্র-ছাত্রীরাও। উপস্থিত শিক্ষার্থীদেরকেও বিভিন্নরকম উস্কানিমূলক কথা বলছিলেন ওই শিক্ষক।

এদিকে জানা যায়, এই অভিযোগ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই, নড়ে চড়ে বসে জেলা প্রশাসন। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় ধুপগুড়ি থানার আইসিকে স্বতঃপ্রণোদিতভাবে মামলা দায়ের করার নির্দেশ দিয়েছেন জলপাইগুড়ির পুলিশ সুপার অমিতাভ মাইতি।

আপনার মন্তব্য

আলোচিত