শুক্রবার, , ২২ মার্চ ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

১৩ মার্চ, ২০১৯ ১২:০২

কারিনার ফোনের পাসওয়ার্ড জানেন অক্ষয়!

নিজের স্মার্টফোনটি কারিনার জানের জান। এক মুহূর্ত ফোন ছাড়া থাকতে পারেন না তিনি। কিন্তু ফোন নিজের কাছে থাকলে কী হবে, এই বলিউড তারকার ফোনের পাসওয়ার্ড এখন বলিউডের আর একজন জানেন, তিনি অক্ষয় কুমার!

সম্প্রতি নিজের ফোনের পাসওয়ার্ড হাতছাড়া হয়ে যাওয়ার কথা স্বীকার করেছেন কারিনা কাপুর খান। সেটা অবশ্য ইচ্ছে করে অক্ষয়কে দেননি তিনি। অক্ষয়ের সঙ্গে তাঁর সম্পর্ক খুবই বন্ধুত্বপূর্ণ।

সম্প্রতি তারা একসঙ্গে ‘গুড নিউজ’ নামের একটি ছবিতে কাজ করেছেন। মুম্বাইতে সেই ছবির শুটিং চলাকালে হঠাৎ কারিনার ফোনে একটা কল আসে। সে সময় ফোনের কাছেই বসে ছিলেন সহশিল্পী অক্ষয় কুমার। কারিনা শট দিচ্ছিলেন। তারপর?

আরবাজ খানের নতুন অনুষ্ঠান ‘পিঞ্চ’-এ প্রথম তারকা হিসেবে হাজির হয়েছিলেন কারিনা কাপুর খান।

সেই অনুষ্ঠানেই কারিনা জানান, সেদিন কীভাবে অক্ষয় তার ফোনের পাসওয়ার্ড বের করে ফেলেছিলেন।

কারিনা বলেন, ‘আমি ছিলাম শুটিংয়ে। এ সময় এল ফোন। অক্ষয় আন্দাজে একটা পাসওয়ার্ড দিয়ে সেটা খুলতে পারল না। কিন্তু পরেরবার আরেকটা পাসওয়ার্ড দিতেই ফোনের লক গেল খুলে! অক্ষয় খুবই স্মার্ট, বিশেষ করে নম্বরের ক্ষেত্রে।’

কারিনাও কিন্তু কম যান না। নিজ নামে সামাজিক মিডিয়াতে না থাকলেও সামাজিক মিডিয়ায় কী হচ্ছে, তার সব খবর রাখেন তিনি। ইনস্টাগ্রাম বা টুইটারে কে তাকে নিয়ে ট্রল করছেন, কে উল্টাপাল্টা পোস্ট লিখছেন, সবই তিনি দেখেন। সেসব পোস্ট দেখার জন্য ভিন্ন নামের একটি অ্যাকাউন্ট থেকে মাঝে মাঝে সামাজিক মিডিয়ায় ঢুঁ মারেন তিনি।

তারকাদের নিয়ে সামাজিক মিডিয়ায় যা হয়, সেসব নিয়ে একটু বিরক্ত কারিনা কাপুর খান। তিনি মনে করেন, সামাজিক মিডিয়া ব্যবহারকারীরা তাদের অনুভূতির একটুও দাম দেন না।

তিনি বলেন, ‘তারা মনে করেন, তাদের আচরণগুলো আমাদের কাছে এক চিমটি লবণের মতো। ঠিক আছে, ভালো। কিন্তু তাদের এটাও বুঝতে হবে যে, আমাদেরও একটা মন আছে, আবেগ আছে। আমরাও কষ্ট পাই। সব সময় আমরা সবকিছু হজম করতে পারি না। মাঝে মাঝে আমরাও ভেঙে পড়ি, এমনকি আমরাও কখনো কখনো অসহায় বোধ করি।’
তথ্যসূত্র: টাইমস নাউ নিউজ।

আপনার মন্তব্য

আলোচিত