বিনোদন ডেস্ক

০২ এপ্রিল, ২০১৯ ১৪:৩৬

বেকসুর খালাস সংগীতশিল্পী ন্যানসি

ছোট ভাই শাহরিয়ার আমানের সাবেক স্ত্রী সামিউন্নাহার শানুর দায়ের করা মামলা থেকে বেকসুর খালাস পেয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি।

মঙ্গলবার (২ এপ্রিল) সকালে নেত্রকোনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল তাকে অব্যাহতি দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আসামি পক্ষের আইনজীবী জীবন কুমার সরকার।

২০১৮ সালের সেপ্টেম্বরে ন্যানসি আর তার ছোট ভাই শাহরিয়ার আমান সানির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন সামিউন্নাহার শানু। একই মামলায় ন্যানসির স্বামী নাজিমুজ্জামান জায়েদকেও আসামি করা হয়। সাত মাস পর এই মামলা থেকে অব্যাহতি পেয়েছেন তারা।

জীবন কুমার সরকার জানান, ‘আমার মক্কেলদের বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত না হওয়ায় আদালত তাদের বেকসুর খালাস দিয়েছেন। আমি মনে করছি, আমার মক্কেলদের মান–সম্মান ক্ষুণ্ন করার জন্য এবং আর্থিক সুবিধা পাওয়ার আশায় তাদের মামলায় জড়ানো হয়েছে।

সামিউন্নাহার শানুর দায়ের করা মামলা থেকে জানা গেছে, বিয়ের কয়েক মাস পর থেকে শানুকে তার বাবার বাড়ি থেকে টাকা ও আসবাব এনে দিতে চাপ দেন সানি। এতে শানু অপারগতা প্রকাশ করলে সানি তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালান। সম্প্রতি তার এই কাজে বড় বোন ন্যানসি আর তার স্বামী জায়েদ সাহায্য করেন। তারা সানিকে উসকানি দেওয়া ছাড়াও শানুকে বিভিন্ন সময়ে মানসিক নির্যাতন চালাতেন বলে মামলায় উল্লেখ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত