শনিবার, , ২০ এপ্রিল ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

১০ এপ্রিল, ২০১৯ ০১:২৩

পান বিক্রেতা পূর্ণিমা

ঢালিউডের অনেক জনপ্রিয় ছবির নায়িকা ছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। অনবদ্য অভিনয়ের জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ঢাকাই চলচ্চিত্রের যে ক’জন নায়িকা আপন মহিমার আলোয় নিজেকে উদ্ভাসিত করেছেন পূর্ণিমা তাদের অন্যতম। অভিয়ের পাশাপাশি উপস্থাপনায়ও বেশ পারদর্শী তিনি।

হুবহু কপি করতে পারেন অন্যদের। একবার চিত্র নায়িকার ববিতাকে কপি করে রিতিমত হইচই ফেলে দিয়েছিলেন। সম্প্রতি একটি ভিডিও আলোচনায় এসেছে। ৭ এপ্রিল নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন দিলারা হানিফ পূর্ণিমা।

ভিডিওতে পান বিক্রি করতে দেখা গেছে তাকে। ভিডিওটি পোস্ট করে সঙ্গে লিখেছেন 'পানওয়ালি'। ভিডিওতে দেখা গেছে নায়ক ফেরদৌস ও নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগকেও। ভিডিওটি প্রকাশের পরপরই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। পূর্ণমার পোস্ট থেকেই ৪৮৩টি শেয়ার হয়েছে ভিডিটি।

ভিডিওটি দেখলেই বোঝা যায় হাস্যরসে ভরা এই ভিডিওটি তারা একসঙ্গে মজা করেই তৈরি করেছেন।

সম্প্রতি জামালপুরে একটি অনুষ্ঠান শেষে ঢাকা ফেরার সময় যাত্রা পথে কিছুটা বিরতি নিতে গিয়ে এমন মজা করেন পূর্ণিমা, ফেরদৌস ও ইভান শাহরিয়ার।

সেই ধারণকৃত ভিডিওটি পূর্ণিমা তার ফেসবুকে শেয়ার দেন। ভিডিওটি দেখার পর অনেকেই মজা করে মন্তব্য করেছেন, 'এমন পানওয়ালি তো আর দেখি নাই।' আরেকজন লিখেছেন, 'তিনজনের অভিনয়ই ভালো ছিল।'

আপনার মন্তব্য

আলোচিত